দুঃস্থদের মাঝে চাঁদপুর জেলা পুলিশের ঈদ উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে এতিম ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে। ৩০ এপ্রিল শনিবার চাঁদপুর জেলা পুলিশ লাইনের ড্রীলশেডে এ ঈদ উপহার বিতরন করা হয়। চাঁদপুরের বিভিন্ন এলাকার দুস্তদের মাঝে এ ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরন করেন। চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার) এ ঈদ উপহার বিতরন করেন।

এসময় তিনি বলেন ঈদ সকলের জন্য আনন্দের। ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেওয়াটুকু সৌভাগ্যের। আমরা সবসময় দুস্থ, অসহায় মানুষ ও সুধিধা বঞ্চিত মানুষদের জন্য কিছু করার চেষ্টা করি। আমাদের সকলের উচিত আমাদের আশেপাশে বসবাসরত মানুষের দিকে একটু খেয়াল রাখা। আমাদের একটু মানবতা জাতির পিতার সোনার বাংলা গঠনে অপরিহার্য ভূমিকা রাখবে। জেলা পুলিশ, চাঁদপুর এই মানবিক কার্যক্রমের ধারা ভবিষ্য ‘তে ও অব্যাহত রাখবে বলে তিনি জানান। চাঁদপুর জেলার সকল উপজেলা গুলোতেও এ ঈদ উপহার বিতরন করা হচ্ছে বলেও তিনি জানান।

চাঁদপুর সদর মডেল থানার অসি তদন্ত সুজন কান্তি বড়ুয়ার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদিপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন পিপিএম, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুর রশিদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাবেক সভাপতি মোঃ ইকবাল হোসেন পাটওয়ারী, সময় টিভির জেলা প্রতিনিধি মোঃ ফারুক আহমেদ। এসময় অনুষ্ঠানে চাঁদপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।