‘নিরাপদ সড়ক চাই’ চাঁদপুর জেলা শাখার ইফতার মাহফিল

সাইদ হোসেন অপু চৌধুরী :

পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়, এ স্লোগানকে ধারণ করে নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৩০ এপ্রিল (শনিবার) বিকাল ৬টায় চাঁদপুর শহরের ক্যাফে কর্নারের ৪র্থ তলায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেলের পরিচালনায় ইফতার মাহফিলের পূর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং সংগঠনের উপদেষ্টা সোহেল রুশদী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নিরাপদ সড়ক চাই একটি সামাজিক সংগঠন, এটি সারা বাংলাদেশের ন্যয় চাঁদপুরেও নিরলসভাবে কাজ করে যাচ্ছে। চাঁদপুরের এই শাখা কমিটি দীর্ঘ বছর ধরে সড়ককে নিরাপদ রাখার জন্য যেভাবে কাজ করছে তা অত্যন্ত প্রশংসনীয়। আমি প্রথম থেকেই এই সংগঠনের সকল কাজের সাথে সম্পৃক্ত রয়েছি। তাদের এই কার্যক্রমের পাশাপাশি সড়কে চলাচলকারী সকল শ্রেণী-পেশার মানুষকে আরও সচেতন হতে হবে। তাহলে খুব সহজেই আমরা সড়কে দুর্ঘটনা রোধ করতে পারব বলে আশা করি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব এম আই মমিন খান, আতাউর রহমান পাটোয়ারী, অ্যাড বিনয় ভূষণ মজুমদার, সহ-সভাপতি মোসাদ্দেক আল আকিব, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার যুগ্ম সম্পাদক শাহ আলম, দপ্তর সম্পাদক সুজয় চৌধুরী লিটন, কোষাধক্ষ্য মামুন শনি, যুব বিষয়ক সম্পাদক বাদশা ভূঁইয়া, প্রকাশনা সম্পাদক আলী শেখ, সদস্য মৃনাল সরকার, মোখলেসুর রহমান, রুবেল বেপারী।

ইফতার মাহফিলের দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সদস্য মাওলানা আহমদ উল্লাহ।