মানবসেবা সামাজিক সংগঠনের পক্ষ থেকে এতিম ও দুঃস্থদের ঈদ উপহার বিতরণ

স্টাফ রির্পোটার :

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন মানব সেবার পক্ষথেকে এতিম ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ৩০ এপ্রিল শনিবার বাদ আছর চাঁদপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ডস্থ ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ঈদ উপহার ও বৃদ্ধা ভাতা প্রদান করেন অতিথিবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন ৭ নং তরপুরচন্ডী ইউনিয়নের চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট মোঃ হুমায়ুন কবির সুমন, চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট মোঃ কবির হোসেন চৌধুরী, ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট আবুল কাশেম, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাকিল খান ও মানব সেবা সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা হারুন অর রশিদসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এই স্বেচ্ছাসেবী সংগঠনটি এদিন ১৫ নং ওয়ার্ডের ১,শ জন এতিম ও অসহায় দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। একই সাথে সংগঠনের পক্ষ থেকে ১০ জনকে মাসিক বয়স্ক ভাতা প্রদান করা হয়।

জানা যায় ২০২০ সালে স্বেচ্ছাসেবী এই মানব সেবা সংগঠন টি প্রতিষ্ঠা করা হয়। তারপর থেকেই সংগঠনের পক্ষ থেকে প্রতিবছর দুস্থ অসহায় এতিম ও পথশিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ, বিভিন্ন সময়ে শিক্ষা উপকরণ বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, রক্তদান প্রদান সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছেন।