চাঁদপুরের বিষ্ণুপু‌রে স্ত্রীকে গলা‌কে‌টে হত্যাকারী পলাতক স্বামী আটক

সাইদ হোসেন অপু চৌধুরী :

চাঁদপুর সদর উপজেলায় রূপা বেগম (৩০) নামে এক গৃহবধূকে হত্যার দায়ে তার স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের ১২ ঘণ্টার মধ্যে প্রযুক্তির সহায়তায় চাঁদপুর লঞ্চঘাট থেকে তাকে আটক করা হয়। পরে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (১০ মে) সকালে নিহতের ভাই চাঁদপুর সদর মডেল থানায় তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

স্থানী সূত্রে জানা যায়, সোমবার নাছির উদ্দিনের মা ও বোনকে দিয়ে কৌশলে তার সঙ্গে যোগাযোগ করায়। সে সময় তাদেরকে হত্যার ঘটনায় বিচার থেকে রক্ষা করার আশ্বাস দেয়। পরে মা ও বোনের কথা শুনে নাছির চাঁদপুরে চলে আসার সিদ্ধান্ত নেন। এক পর্যায়ে নাছির লঞ্চযোগে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশে রওয়ানা হন। চাঁদপুর লঞ্চঘাট এর কাছাকাছি এলে তার পরিবারের সদস্যরা যোগাযোগ রক্ষা করতে থাকেন। তখন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ সদস্যরা সাদা পোশাকে লঞ্চঘাট এলাকায় অবস্থান নেয়। এসময় থানার উপ-পরিদর্শক মকবুল হোসেন ও শাহরিন নাসির উদ্দিনকে লঞ্চঘাট থেকে আটক করে থানায় নিয়ে আসেন। পরে নাছির উদ্দিনকে অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন জিজ্ঞাসাবাদ করলে, পারিবারিক কলহের কারণে ভোর রাতে দা দিয়ে তিনি একাই স্ত্রী রূপা বেগমকে গলা কেটে হত্যার কথা স্বীকার করেছেন।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানায়, নাছির তার স্ত্রীকে গলা কেটে হত্যার পর বাড়ি থেকে পালিয়ে যান। পরে আমরা কৌশল অবলম্বন করে তার পারিবারের মাধ্যমে চাঁদপুর নিয়ে আসি এবং লঞ্চঘাট থেকে তাকে আটক করি। তিনি তার স্ত্রীকে গলা কেটে হত্যার কথা স্বীকার করেছেন। তাকে আদালতে পাঠানো হয়েছে।