বোয়ালমারীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ২

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
ফরিদপুরের বোয়ালমারীতে এক মোটরসাইকেল দুর্ঘটনায় জাহাঙ্গীর হোসেন জসীম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালকও সামান্য আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে বোয়ালমারী-মুহম্মদপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর হোসেন জসীম বোয়ালমারী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের শিবপুর গ্রামের বাসিন্দা। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বোয়ালমারী-মুহম্মদপুর সড়ক দিয়ে বোয়ালমারী সদরে আসার পথে ময়না বাবর বিশ্বাসের দোকানের সামনে এক পথচারীকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উপর পড়ে যায়।

এ সময় মাথায় মারাত্মক আঘাত পাওয়া মোটরসাইকেল আরোহী জাহাঙ্গীর হোসেন ও চালককে আহত অবস্থায় স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীর হোসেন জসীমকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল চালক ও আহত পথচারী সোলাইমানও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নিহতের লাশ উদ্ধারকারী বোয়ালমারী থানার উপ-পরিদর্শক আব্দুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকা এবং বিনা ময়নাতদন্তে লাশের আবেদন করলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের ছেলে বাদী হয়ে থানায় অপমৃত্যু মামলা করেছেন।