দোহারে বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ প্রতিনিধি :

ঢাকার দোহার উপজেলায় বিএনপি জামাতের জ্বালাও পোড়াও ও নৈরাজ্যের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি মিছিল অনুষ্ঠিত হয়েছে।

১১ ফেব্রয়ারী (শনিবার) বেলা ১১ টায় উপজেলার লটাখোলা করম আলীর মোড় হতে মিছিলটি বের হয়ে জয়পাড়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রতন স্বাধীনতা ভাস্কর্য চত্বরে এসে পথসভার মাধ্যমে শেষ হয়।

এ সময় বক্তারা বলেন, বিএনপি ও জামাত জোট দেশে নৈরাজ্য সৃষ্টি করে আবার তারাই বিক্ষোভ কর্মসূচি দেয়। দোহারের মাটিতে এটি মেনে নেয়া হবে না। শান্তিপূর্ণ রাজনীতি করলে তাদের কেউ বাঁধা দেবে না। কিন্তু শান্তিপূর্ণ পরিবেশ যদি নষ্ট করা হয়, তাহলে তাদেরকে আর ছাড় দেয়া হবে না।

এ ছাড়াও বিকাল সাড়ে পাঁচটায় দোহার উপজেলার বিলাশপুর ইউনিয়নে বিলাশপুর ইউনিয়ন চেয়ারম্যান রাশেদ চোকদারের নেতৃত্বে একটি শান্তিপূর্ণ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আললমগীর হোসেন, দোহার পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আলমাছ উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মো. সালাউদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নবী হোসেন, দোহার পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন সুরুজ, যুগ্ম-আহ্বায়ক দেলুয়ার হোসেন মাঝি, সদস্য শফিকুল ইসলাম শফিক, জাহাঙ্গীর চোকদার, কাউন্সিলর হুমায়ন কবির, ওয়াশিম চোকদার, পাপেল মাহমুদ নিজাম, মহিলা কাউন্সিলর ইসরাত জাহান বনানীসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।