আশিকাটি ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক

গাজী মোঃ মহসিন :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাধারন ভোটারদের কাছে ট্রাক প্রতীকে ভোট চেয়ে বিভিন্ন প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান। তিনি প্রতীক পাওয়ার পরই স্থানীয়সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন ইউনিয়নে উঠান বৈঠক, গণসংযোগ ও বিশিষ্টজনদের কবর জিয়ারত অব্যাহত রেখেছেন।

শনিবার (২৩ ডিসেম্বর) চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নে ৫নং ওয়ার্ড পূর্ব হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উঠান বৈঠক ও গণসংযোগ করেন। এরপর তিনি আশিকাটি চাঁদখার বাজারে ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করে ট্রাক প্রতীকের জন্য ভোট চান।
এছাড়াও তিনি আশিকাটি ইউনিয়নের ২নং ওয়ার্ড হাপানীয়া, ৬ ও ৭ নং ওয়ার্ড রালদিয়া এলাকায় গণসংযোগ করেন। এর আগে তিনি শহরের বিভিন্ন স্থানে নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করেন।

উঠান বৈঠক ও গণসংযোগ কালে তিনি বলেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, আপনাদের একটি ভোটের মাধ্যমে আপনাদের ভাগ্যের পরিবর্তন হতে পারে, আপনাদের এলাকার উন্নয়নের পরিবর্তন হতে পারে। আমি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি। এবার মাননীয় প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন প্রার্থীদের নিজেকে প্রমান করার সুযোগ দিয়েছেন। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের কথা বলেছেন।

আপনারা পছন্দমত ভোট দিতে পারবেন। আমি ট্রাক প্রতিক নিয়ে কাছ এসেছি। আপনারা আমাকে নির্বাচিত করলে আমি এলাকায় সার্বিক উন্নয়নের পাশাপাশি বেকারদের কর্মসংস্থানের জন্য কাজ কবরো। আপনারা জানেন, এবার আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। ইতি মধ্যেই আমার নির্বাচনী প্রচারণায় প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছ। আমার বিশ্বাস স্বচ্ছ ও নিরপক্ষ নির্বাচন হলে আমি জয়লাভ করব ইনশাআল্লাহ। কাজেই আপনারা আমার জন্য দোয়া করবেন এবং ট্রাক মার্কায় ভোট দিবেন। আপনারা আমার উপর আস্থা রাখেন, আমি আপনাদের আস্থার প্রতিদান দিবো ইনশাআল্লাহ।

এসময় ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতা কর্মী, এলাকার সুধীজন ও সমর্থকবৃন্দ বিভিন্ন প্রচারনায় অংশগ্রহণ করেন।

গনসংযোগকালে উপস্থিত ছিলেন চাঁদপুর মাদকমুক্ত গরি সংগঠনের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট লেখক মাহবুবুর রহমান সেলিম, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ মজিব গাজী, তাফু গাজী, মোঃ শামীম প্রধানীয়া, আশিকাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক মোঃ আল-আমিন খান, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোহাম্মদ আলী মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য তামিম পাটোয়ারী, জিসান পাটোয়ারী সহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।