নৌকায় ভোট দিলে সেই ভোটটি পাবেন শেখ হাসিনা : আনোয়ার হোসেন মঞ্জু

স্বরূপকাঠি প্রতিনিধি :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর ২ আসনে ১৪ দলীয় জোট প্রার্থী জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন নৌকা প্রতীকে ভোট দিলে সেই ভোট পাবেন শেখ হাসিনা । দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। এ জন্য শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হলে নৌকায় ভোট দিতে হবে। নৌকা বিজয়ী হলে শেখ হাসিনা পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন। মঞ্জু আরো বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই পদ্মা সেতু নির্মাণ করা সম্ভব হয়েছে। আর এ পদ্মা সেতুর বেশী সুফল পাচ্ছেন বরিশাল খুলনাসহ দক্ষিনাঞ্চলের মানুষ।

তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সর্বাত্মক উন্নয়ন হয়। সুতরাং আপনাদেরকে লোভ লালসা উপেক্ষা করে নৌকায় ভোট দিতে হবে। তিনি গতকাল মঙ্গলবার বিকেলে স্বরূপকাঠির বলদিয়া ইউনিয়নের পঞ্চবেকি বালুর মাঠে এক নির্বাচনী সভায় এ সব কথা বলেন। আনোয়ার হোসেন মঞ্জু আরো বলেন, সামান্য কিছু টাকার বিনিময় যারা চরিত্র বিক্রি করে , তারা আর যাইহোক সমাজের মঙ্গল চায় না। তিনি নতুন প্রজন্মের ভোটারদের ভবিষ্যৎ গড়তে নৌকায় ভোট দিতে উৎসাহিত করার জন্য সকলের প্রতি আহবান জানান।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ সহিদুল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অ্যাডভোকেট মোস্তফা কামাল,উপজেলা আওয়ামীলীগের সাবেক সম্পাদক এসএম ফুয়াদ, সহ সভাপতি অধ্যক্ষ বেলায়েত হোসেন,উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম প্রমুখ।