চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের হানারচর ইউনিয়নে গণসংযোগ

সাইদ হোসেন অপু চৌধুরী-চাঁদপুর :
চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন প্রতিদিনই সদর উপজেলার ইউনিয়নগুলোতে ও বিভিন্ন এলাকার সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন।

২৭ জানুয়ারি শনিবার চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচার ইউনিয়নে ব্যবসায়ীসহ সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন প্রসঙ্গে অ্যাড, হুমায়ুন কবির সুমন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এই সরকারই দেশকে স্মার্ট এবং সুশাসনের বাংলাদেশ হিসেবে গড়ে তুলবে। দেশি-বিদেশি যে কোন অশুভ শক্তি মোকাবিলার সক্ষমতা আছে এই সরকারের।

তিনি আরো বলেন, স্বাধীনতা ও বঙ্গবন্ধু শব্দটি এক ও অভিন্ন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ছাড়া আমরা স্বাধীনতা কল্পনা করতে পারি না। তার ২৩ বছরের সংগ্রাম, জেল-জুলুম, অত্যাচার আর নির্যাতন সহ্য করে তিনি আমাদেরকে দিক নির্দেশনা দিয়ে বাঙালি জাতিকে একত্রিত করে বিজয় অর্জন করেছে। তার ঐ ধারাবাহিকতায় তার সুযোগ্য কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

এসময় হানারচর ইউনিয়ান আওয়ামী লীগের সহ-সভাপতি মকবুল হোসেন মিয়াজী, চাঁদপুর সদর উপ‌জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিমুম হাসান সামনু, সদস্য আবুল হাসনাত নয়ন গাজী, হান্নান ঢালী, পৌর যুবলীগের সদস্য নিতাই সাহা, আল আ‌মিন বকাউল, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহাদাত হাওলাদার, ইউপি সদস্য কালু চৌকিদার, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক নাজমুল হাসান উপস্থিত ছিলেন।