১৩ নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের গণসংযোগ

সাইদ হোসেন অপু চৌধুরী :

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেছেন, আওয়ামী লীগ সরকারের গত ১৪ বছরের ধারাবাহিক উন্নয়ন এবং নিরলস প্রচেষ্টায় বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার গৌরব অর্জন করেছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে আমাদের সবাইকে যার যার জায়গা থেকে কাজ করতে হবে। আমরা নিজেদের সর্বোচ্চ দিয়ে প্রধানমন্ত্রীর স্বপ্নকে বাস্তবায়নের জন্য কাজ করে যাব।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে তিনি চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ডের মটখোলা ওয়াবদা এলাকায় গণসংযোগ শেষে নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বর্তমানে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। এই আসনের সাংসদ সমাজকল্যান মন্ত্রী ডাঃ দীপু মনি আমাদের জন্য ব্যাপক উন্নয়ন করছে। আমি আপনাদের লোক,আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও ভোট দিবেন বলে বিশ্বাস করি।

এ সময় আওয়ামী লীগ নেতা রুস্তম মেম্বার, শাহ আলম গাজী, ফারুক মিজি, জয়নাল মিজি, যুবরাজ দাস, মিন্টু মির্জা, সেলিম মির্জা, সদর উপজেলা যুবলীগের সদস্য মোল্লা শাহজাহান, পৌর যুবলীগের সদস্য নিতাই চন্দ্র দাস, শিপন পাটওয়ারী, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল হান্নান ঢালী, জেলা ছাত্রলীগ সহ-সম্পাদক খালেদ হোসেন তপু, ১৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাজন খান, ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক ইমাম হোসেন, তরপুরচন্ডী ইউনিয়ন যুবলীগ নেতা রিয়াদ খান, পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক জি এম রাকিব, ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সজীব, সাধারণ সম্পাদক সাফায়েত খান শুভ, সদস্য মমিন চৌধুরী মাসুম উপস্থিত ছিলেন।