ঈদের আনন্দ সকলের মধ্যে ভাগ করে নেওয়া নৈতিক দায়িত্ব : সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক অনিক সরকারের উদ্যোগে সুবিধাবঞ্চিত ও অসহায় সাড়ে ৩’ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও নগর অর্থ প্রদান করা হয়।

শনিবার (৩০ মার্চ) বিকাল ৪ টায় চাঁদপুর রসুই ঘর চাইনিজ রেস্টুরেন্টে অসহায় মানুষের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করেন সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

এসময় তিনি বলেন, ঈদের আনন্দ সকলের মধ্যে ভাগ করে নেওয়া আমাদের সকলের নৈতিক দায়িত্ব। আমরা যদি পাঁচজনের মুখেও হাসি ফোটাতে পারি সেখানেই আমাদের সফলতা। ক্ষমতা ও সামাজিক অবস্থান মানুষের কল্যাণে ব্যবহার করতে হবে। ক্ষমতা ভোগের বিষয় নয়।

সমাজ কল্যাণ মন্ত্রী বলেন, এদেশের মানুষের স্বাধীনতা এসেছে আওয়ামী লীগের হাত ধরে, মানুষের ভাগ্য উন্নয়নও হয়েছে আওয়ামী লীগের হাত ধরে। তাই আমাদের উচিত ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য নিজ নিজ সামর্থ্য অনুযায়ী প্রতিবেশী ও আশপাশের সাধারণ মানুষের পাশে থাকা। তবেই গড়ে উঠবে আগামীর সুন্দর বাংলাদেশ।

মন্ত্রী এ ধরনের আয়োজন এর জন্য পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক অনিক সরকারকে ধন্যবাদ জানান।

বিতরণ করা ঈদসামগ্রী হিসেবে ছিল চাল, ডাল, তেল, দুধ, লবণ, মসলা, চিনি, সেমাই, কিশমিশ, সাবান ইত্যাদি।

এ সময় আরো উপস্থিত ছিলেন- চাঁদপুর পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক অ্যাড হেলাল হোসেন, যুগ্ম-আহ্বায়ক ফেরদাউস মোর্শেদ জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন, কাউন্সিলর ইউনুছ সোয়েব, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ বিএম রেজওয়ান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নুর খান, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন।

প্রকাশিত : রোববার, ৩১ মার্চ ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন