রাগে সাপকেই কামড়ে টুকরো টুকরো করলেন যুবক! (ভিডিও)

 

নিউজ ডেস্ক :
মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় হঠাৎ একটা সাপ সামনে চলে আসায় সাপকেই কামড়ে টুকরো টুকরো করলেন মদ্যপ যুবক। ওই যুবকের নাম কুমার।

এ ঘটনা ঘটেছে ভারতের কর্ণাটকের কোলারে।

এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মদ কিনে বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। তখনই তার বাইকের সামনে চলে আসে সাপটি।

রেগে গিয়ে সাপকে বলেন, ‘আমার রাস্তা আটকাস? তোর এত সাহস!’ এরপরই সেই সাপকে উচিত শিক্ষা দিতে রাস্তা থেকে তুলে সোজা কামড় বসান। দাঁত দিয়ে ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলে সাপটিকে।

সাপটিকে ঘাড়ে তুলে নিয়ে খানিক দূর পর্যন্ত বাইক চালিয়ে এগিয়ে যান তিনি। তারপর বাইক দাঁড় করিয়ে সাপটিকে দাঁত দিয়ে কেটে টুকরো টুকরো করেন। আশপাশের লোকজন যে দৃশ্য দেখে রীতিমতো স্তম্ভিত। তাদের মধ্যেই কেউ কেউ গোটা ঘটনা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছনোর আগে মৃত্যু হয় সাপটির।

 

আস্ত হরিণ গিলে ফেলল অজগর! (ভিডিও)

ভারতের উত্তর প্রদেশের দুধওয়া জাতীয় উদ্যানে একটি অজগর আস্ত হরিণ গিলে খাচ্ছে এমন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। বেশ কিছুদিন আগে ঘটে যাওয়া ঘটনা ফের টুইটারে পোস্ট করেছেন ভারতীয় বন বিভাগের পরিচালক পরভীন কাসওয়ান।

ন্যাশনাল জিওগ্রাফিকের মতে, বার্মা থেকে নিয়ে আসা এই অজগরটি পৃথিবীর বৃহত্তম সাপগুলির মধ্যে একটি। এই ধরনের অজগর শিকারকে মারতে পাকে পাকে পেঁচিয়ে ধরে। এতে শ্বাস নিতে না পেরে ছটফট করতে করতে মারা যায় প্রাণিটি। তারপরেই মস্ত হাঁ করে এক গালেই গিলে ফেলে গোটা প্রাণিটিকে।

পারভীন কাসওয়ান ভিডিওটিকে শেয়ার করে লিখেছেন, আচমকাই বন বিভাগের দল পৌঁছে গেছিল সেই জায়গায়। চোখের সামনে অজগরকে এভাবে আস্ত হরিণ গিলতে দেখে আতঙ্কে হৃদস্পন্দন বেড়ে গেছিল সবারই। তার মধ্যেই তিনি পুরো ঘটনা মোবাইল বন্দি করেছেন।

গত বছর গুজরাটের ভদোদরা জেলার একটি বাড়ির উঠোনে নয় ফুট অজগর ধরা পড়েছিল। সাপটি সেই সময় একটি বিড়ালকে আস্ত গিলছিল।