রোনালদোর গোলে বোনোলিয়ার বিপক্ষে জুভেন্টাসের জয়

মোঃ রাব্বিউল ইসলাম, বরিশাল প্রতিনিধি :

ক্রিশ্চিয়ানো রোনালদো বর্তমান বিশ্বের সবচেয়ে সফল ফুটবলারদের একজন যখনই পেনাল্টি পেয়েছেন তখনই গোল আদায় করে নিয়েছেন সেটা হোক জাতীয় দল কিংবা ক্লাব কাপ ফুটবল কিন্তু গত ১২ জুন এক তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হন সিআরসেভেন কোপা ইতালীয় সেমিফাইনালে এসি মিলানের বিপক্ষে গোল করতে ব্যর্থ হন তিনি।

১০ পর আবারও পেনাল্টি পেয়েছেন সিআরসেভেন তবে এবার আর ভুল করেন নি সিরি আ তে গতকাল রাতে বোনোলিয়ার বিপক্ষে পেনাল্টি থেকে গোল আদায় করতে সক্ষম হন তিনি।

সিআরসেভেন একই ভুল দু বার করেন না! গতকাল রাতে বোনোলিয়ার বিপক্ষে ২৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে জুভেন্টাস কে এগিয়ে দেন তিনি এরপর ৩৬ মিনিটে পাওলো দিবালার গোলে ২-০গোলের লিড পায় জুভেন্টাস । ২-০ গোলের লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে জুভেন্টাস দ্বিতীয়ার্ধে আর কোনো গোল না হলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়তে হয় জুভেন্টাসকে ।জুভেন্টাস ম্যাচ জিতলেও তাদের আক্ষেপ খেলার অতিরিক্ত সময়ে জুভেন্টাসের খেলোয়াড় দানিলোর লাল কার্ড দেখা ।

এদিকে ক্রিশ্চিয়ানো রোনালদো গতকাল রাতের পেনাল্টি গোলসহ তার ক্যারিয়ারে সর্বমোট ১২০ গোল করেছেন পেনাল্টি থেকে । এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে তার গোল সংখ্যা ২৬।

তুরিনের ওল্ড লেডিরা এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে। টানা নবম সিরি ‘আ শিরোপা জয়ে আরো একধাপ এগিয়ে জুভেন্টাস।