নবীগঞ্জে কৃতী শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ প্রদান

নবীগঞ্জ প্রতিনিধি :

নবীগঞ্জ উপজেলার ২নং পূর্ব বড় ভাকৈর ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ২০২০ এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃত্বি শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ দেওয়া হয়েছে।

২৪ জুন বুধবার বিকাল ৩ ঘটিকায় অত্র বিদ্যালয়ের প্রদান শিক্ষক পিয়ার আলীর উপস্থিতিতে তাদের এই সংবর্ধনা দেওয়া হয়। আলহাজ্ব মোঃ ফিরুজ মিয়া ফাউন্ডেশন (ইউকে) এর উদ্যোগে আলহাজ্ব মোঃ আংগুর মিয়ার আর্থিক সহযোগিতায় অত্র বিদ্যালয়ের প্রদান শিক্ষককে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় সম্মাননা ক্রেস্ট এবং শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ তুলে দেন অত্র ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মহিজুল ইসলাম এমরুল।

অত্র ফাউন্ডেশন এর পরিচালক যুক্তরাজ্য প্রবাসী,বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ আংগুর মিয়া জানান,আজকের ছাত্ররা আগামী দিনের ভবিষ্যৎ তাদের এই কৃতিত্বপূর্ন রেজাল্টে আমি খুব আনন্দিত, তাই তাদের পড়ালেখায় উৎসাহ দিতে এই সামন্য উপহার স্বরূপ দিয়েছি যা ভবিষ্যতে তাদের অনুপ্রাণিত করবে।

প্রদান শিক্ষক পিয়ার আলী অত্র ফাউন্ডেশন এর প্রতি কৃর্তজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।

শিক্ষার্থী নুসরাত জাহান নিলা বলেন এই রকম একটা ব্যতিক্রমী আয়োজন করতে যারা সহযোগিতা করেছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ এবং শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ পেয়ে আমরা আনন্দিত, সবাই আমাদের জন্য দোয়া করবেন ভবিষ্যতে আমরা যেন এই বিদ্যালয়ের ছাত্রী হিসেবে সুনাম বয়ে আনতে পারি।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দাল মিয়া, অত্র বিদ্যালয়ের শিক্ষক খালেদ আহমেদ রুবেল,প্রিয় সময়ের নবীগঞ্জ প্রতিনিধি সাংবাদিক দিপু আহমেদ,সমাজকর্মী সৈকত আহমেদ সহ প্রমুখ।