ছেলের মারধরে অসুস্থ মা, থানায় অভিযোগ দায়ের

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :

যেখানেতে দেখি যাহা
মা-এর মতন আহা
একটি কথায় এত সুধা মেশা নাই,
মায়ের মতন এত
আদর সোহাগ সে তো
আর কোনখানে কেহ পাইবে!

কিন্তু সেই মাকেই বেদম মারপিট করে রক্তাক্ত জখম করে হত্যার চেষ্টা করেছে পাষান্ড ছেলে মোজাম্মেল হক। গতকাল সোমবার সকালে ঘটনাটি ঘটেছে রংপুরের পীরগাছা উপজেলার তালুক ইসাদ (চাকলারপাড়) গ্রামে। এ বিষয়ে পীরগাছা থানায় ছেলে ও ছেলের বউয়ের নামে একটি অভিযোগ দায়ের করেছে হতভাগী মা মাজেদা বেগম (৫০)।


জানা গেছে, ওই গ্রামের মৃত শুকুর আলীর স্ত্রী মাজেদা বেগম স্বামী মারা যাওয়ার পর দুই সন্তান মোজাম্মেল হক ও মাহবুব আলমকে নিয়ে বসবাস করে আসছিলো। প্রথমে বড় ছেলে মোজাম্মেল হক ও তার স্ত্রী সেলিনা বেগম আমাকে কারণে-অকারণে গালাগালি করতো এবং খাবার দিতে অপারগতা প্রকাশ করলে তিনি ছোট ছেলে মাহবুব আলম এর নিকট চলে যান।

এরপর থেকে বড় ছেলে তাকে ও তার ছোট ছেলেকে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি এবং অকারণে ঝগড়া বিবাদ সৃষ্টি ও ছোট ভাই মাহবুব আলমের বাড়িতে প্রবেশের চলাচলের পথও বন্ধ করে দেন।

এমতবস্থায় গতকাল সোমবার সকাল ৭ টায় ছোট ছেলে মাহবুব আলম তার নিজস্ব জমিতে একটি টিনের চালা ঘর তুলতে থাকলে বড় ছেলে মোজাম্মেল হক (৩৫), তার স্ত্রী মোছাঃ সেলিনা বেগম (৩০) কোন কিছু জিজ্ঞেস না করেই ঘটনাস্থলে উপস্থিত থাকা মা মাজেদা বেগমকে সাজোরে লাঠি দিয়ে আঘাত করে।

এসময় সে রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ছোট ছেলে মাহবুব আলম এগিয়ে আসে। তাকেও বেদম মারপিট করে গালে কামড় দিয়ে মাংস ছিড়ে নেয়। পরে এলাকাবাসী আহত মা ও ছেলে উদ্ধার করে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে গতকাল সোমবার পীরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেছে মা মাজেদা বেগম।