দেশ বিদেশের সকল সংবাদপত্র একসাথে “অল বিডি নিউজ”

 

বাংলাদেশে নিবন্ধনকৃত দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক, মাসিক এরকম বিভিন্ন প্রকারভেদের পত্রিকা রয়েছে এবং জেলাভিত্তিক পত্রিকাও রয়েছে অসংখ্য । সেসব সংবাদপত্রগুলোর সব নামও আমরা জানিনা ।

প্রচলিত ব্রডশীটের পত্রিকার পাশাপাশি সম্পূর্ণ অনলাইন ভিত্তিক সংবাদমাধ্যম বিদ্যমান রয়েছে শত শত ! সে সকল জানা অজানা সকল প্রকার সংবাদপত্রগুলোর তালিকার নিয়ে আত্নপ্রকাশ করছে মেদহীন ঝরঝরে ডিজাইনের বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেক্টরি “অলবিডিনিউজ” ।

মোবাইল এবং কম্পিউটারে এসব নাম না জানা সংবাদপত্রসহ আপনার প্রিয় মিডিয়া খুঁজতে খুঁজতে আর হয়রান হতে হবে না।এখন আপনি এক ক্লিকেই বাংলাদেশসহ বিশ্বের সকল পত্রিকা, অনলাইন নিউজ পোর্টাল, আইপি টিভি চ্যানেল, টিভি চ্যানেল, রেডিও চ্যানেল, চাকুরী বিষয়ক ওয়েবসাইট, প্রযুক্তির বিষয়ক ওয়েবসাইট, বাংলা এবং ইংরেজি পত্রিকার ই-পেপার, দরকারি এবং পছন্দের দেশ-বিদেশের সকল পত্রিকা এবং ম্যাগাজিনের সর্ববৃহৎ তালিকা নিয়ে ই-ডিরেক্টরি www.allbd.news ।

আপনার সংবাদপত্রটি বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেক্টরিতে প্রকাশ করতে চাইলে রেজিষ্টার করতে পারেন- www.allbd.news এর ওয়েবসাইটিতে । অথবা www.facebook.com/Allbdlist এই ফেসবুক পেইজ এর ইনবক্সে যোগাযোগ করতে পারেন । ই-মেইল করতে পারেন- infoallbdnews@gmail.com এই ঠিকানায়

-সংবাদ বিজ্ঞপ্তি

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

১২ অক্টোবর ২০২০ খ্রি. ২৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ২৪ সফর ১৪৪২ হিজরি, সোমবার