চান্দিনায় দুধর্ষ ডাকাতি, ২ দিনেও মামলা রেকর্ড করেনি পুলিশ

টি. আর. দিদার, চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লার চান্দিনা উপজেলা সদরে গৃহকর্তার হাত-পা বেঁধে অস্ত্র ঠেকিয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ভুক্তভোগীর লিখিত অভিযোগ দায়ের করার দুই দিনেও মামলা নেয়নি পুলিশ।

গত রবিবার (২৬ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ৩টায় পল্লী বিদ্যুৎ রোড আবাসিক এলাকার তাহমিনা ভিলার নিচ তলায় ওষুধ কোম্পানীর প্রতিনিধি আব্দুর রাজ্জাক এর ভাড়াটিয়া বাসায় ওই ডাকাতির ঘটনা ঘটে।

সোমবার সকালে ভুক্তভোগীর লিখিত অভিযোগ দায়ের করার পরও মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টা এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই ঘটনায় থানায় মামলা রেকর্ড বা কাউকে গ্রেফতার করতে পারেনি চান্দিনা থানা পুলিশ।

আবদুর রাজ্জাক অভিযোগ করেন, ‘রবিবার রাত সাড়ে ৩টায় ৫-৬ জনের মুখোশধারী ডাকাতদল বাসার গেইটের তালা ও দরজা ভেঙে কক্ষের ভিতরে প্রবেশ করে। ডাকাতরা আমাকে ও আমার স্ত্রীকে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালঙ্কার, ৩টি মোবাইল ফোন, ১টি ট্যাব সহ প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়’।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন কি-না? এমন প্রশ্নে তিনি বলেন, ‘পরদিন সোমবার সকালে আমি চান্দিনা থানায় মামলা দায়ের করেছি। চান্দিনা থানা পুলিশ আমার বাসায় এসে ঘটনা পরিদর্শন করেন’।

এদিকে থানায় খোঁজ নিয়ে জানা যায়, সোমবার সকাল থেকে এ পর্যন্ত (মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টা) চান্দিনা থানায় কোন প্রকার ডাকাতি মামলা রেকর্ড করা হয়নি। মামলা রেকর্ড না হওয়ার খবর শুনে বিষ্মিত হন ভুক্তভোগী গৃহকর্তা!

এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, সোমবার সকালে বাদীর লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নিব।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?