কুমিল্লায় হৃদয় হত্যা মামলা: অভিযুক্ত রাজিব গ্রেপ্তার

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুরো: ২১ নভেম্বর ২০২১

কুমিল্লা নগরীর সুজানগর পশ্চিমপাড়া এলাকায় আবদুল করিম হৃদয় হত্যার দায়ে অভিযুক্ত রাজিবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার কুমিল্লার কোতয়ালী থানা এলাকার সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। খুনের ঘটনার পর থেকেই রাজিব আত্মগোপনে চলে যায় এবং দেশত্যাগ করার পরিকল্পনা করছিলো। তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে তাকে গ্রপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রাজিব সুজানগর পশ্চিমপাড়া এলাকার সিরাজ মিয়ার ছেলে। হৃদয় খুনের পর তার স্ত্রী রূপা আক্তার গত ১৭ নভেম্বর সন্ধ্যায় কুমিল্লা কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত আব্দুল করিম হৃদয় সংরাইশ এলাকার গেদু পোদ্দার বাড়ির নুর মিয়ার ছেলে।

কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোরুল আজিম জানান, এই মামলায় একজনই আসামী আমরা তাকে দ্রæত গ্রেপ্তার করকে সক্ষম হয়েছি। সোমবার তাকে আদালতে উপস্থাপনের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

গত ১৭ নভেম্বর সকালে কুমিল্লার টিক্কার চর এলাকায় মোবাইল ফোন নিয়ে বিরোধের জের ধরে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করা হয় হৃদয়কে। টিক্কারচর কবরস্থান সংলগ্ন এলাকায় প্রকাশ্যে এ হত্যা করা হয় বলে জানায় স্থানীয়রা। পরিবারের সদস্যদের দাবি মোবাইল ফোন নিয়ে বিরোধের জেরেই হৃদয়ের বন্ধু রাজিব তাকে হত্যা করেছে।

স্থানীয়রা জানায়, সুজানগর পশ্চিম পাড়া এলাকার শাহাজাহান মিয়ার কলোনীর ভাড়াটিয়া সিরাজ মিয়ার ছেলে রাজিব মিয়ার সাথে নিহত হৃদয়ের বন্ধুত্ব ছিলো। স¤প্রতি মোবাইল নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে কয়েক দিন আগে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে ১৭ নভেম্বর বুধবার সকালে হৃদয় কাজের উদ্দ্যেশ্যে ঘর থেকে বের হলে রাজিব তার পিছু নেয়। পরে টিক্কারচর কবরস্থানের দিকে আসলে রাজিব তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়