পঞ্চগড়ের বোদায় ইয়াবসসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদায় বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সুমন ইসলাম (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বোদা থানা পুলিশ। রবিবার (২৪ ডিসেম্বর) বিকেলে
বেংহারী বনগ্রাম ইউনিয়নের জেমজুট বাজার হতে তাকে গ্রেপ্তার করা হয়।

পঞ্চগড় জেলা পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা পিপিএম ও সহকারী পুলিশ সুপার দেবীগঞ্জ সার্কেল রুনা লায়লা দিকনির্দেশনায় বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হকের নির্দেশে বোদা থানার এসআই আঃ সালাম, এসআই আঃ রাজ্জাক, এসআই সাইফুল ইসলাম, এএসআই সাজেদুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নে বিশেষ অভিযান পরিচালনা কালে মোঃ সুমন ইসলামকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করে। মোঃ সুমন ইসলাম বেংহারী বনগ্রাম ইউনিয়নের মৃত জামাল উদ্দিন ছেলে। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসায় করে আসছিল।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক হেরোইনসহ ফিরোজ মাহমুদ ওরফে মোবাইল বাবু ও মো: লাবিব ইসলাম নামের দুই মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীের বিরুদ্ধে বোদা থানার মামলা নং-২৪, তাং-২৪/১২/২০২৩ খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণির ১০(ক) রুজু করা হয়। আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে বোদা থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।