পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, গ্রেফতার ২৬

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার খান্দারপাড়ে পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই করার মামলায় ২৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১ জুন) দিনগত রাত থেকে সকাল পর্যন্ত খান্দাপাড় ও বহুগ্রাম ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের সবাইকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শওকত হোসেন জানান, একটি হামলা ও লুটপাটের মামলার আসামিদের মুকসুদপুর থানার বহুগ্রাম এলাকা থেকে গত ৯ মে সন্ধ্যায় গ্রেফতার করে পুলিশ।

আসামি নিয়ে ফেরার পথে খান্দারপাড় এলাকায় পৌঁছালে খান্দারপাড় ইউনিয়নের চেয়ারম্যান সাব্বির খানের নেতৃত্বে পুলিশের ওপর হামলা চালিয়ে ৪ আসামিকে ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় মুকসুদপুর থানার এসআই বাদী হয়ে ১০ মে খান্দারপাড় ইউপি চেয়ারম্যান সাব্বির খানকে প্রধান আসামি করে ৩৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২৭৮ জনকে আসামি করে মামলা করেন।

মামলার পর থেকে আসামিরা পলাতক ছিলেন। আসামিরা এলাকায় এসেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে এবং সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোপালগঞ্জ প্রথম আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবিরের আদালতে সোপর্দ করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন- শাহানাজ মুন্সী, বাসু মুন্সী, হাসু মুন্সী, কানন মুন্সী, বাবুল মুন্সী, সেল মুন্সী, তুষার মুন্সী, লিমন মুন্সী, আলহাজ মুন্সী, মামুন মুন্সী, মাহাবুব মুন্সী, জাসু মুন্সী, ফয়জুর কারিকর, খায়ের কাজি, আজম আলি খন্দকার, হানিফ কাজি, মামুন কন্দকার, রাজিব খন্দকার , সাদ্দাম কাজি, ফরহাদ খন্দকার, সেল খন্দকার, রসুল খন্দকার, হাবিল খন্দকার, মোস্তফাা খন্দকার, সাকিব খন্দকার ও মাসুদ কাজি।