সিলেটে পুলিশের ১৩ কর্মকর্তাকে বদলি

 

সিলেট প্রতিনিধি :
বাংলাদেশ পুলিশের ‘পুলিশ সুপার’ পদমর্যাদার ২১৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এর মধ্যে সিলেট বিভাগে পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত ১৩ জন কর্মকর্তাও রয়েছেন। বৃহস্পতিবার (১৮ জুন) রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই বদলির আদেশ দেওয়া হয়। প্রজ্ঞাপনে বলা হয়েছে, জনস্বার্থে জারিকৃত এই আদেশ অবিলম্বে কার্যকর হবে।


জানা গেছে, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মো. জাবেদুর রহমানকে একই ইউনিটের উপ-কমিশনার হিসেবে পদায়ন, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রওশনুজ্জামান সিদ্দিকীকে শিল্পাঞ্চল পুলিশ ইউনিট সিলেট জোনের পুলিশ সুপার করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার সুজ্ঞান চাকমাকে একই ইউনিটের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পুলিশ সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার বিভূতি ভূষণ বানার্জীকে রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার হিসেবে পদায়ন, মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হককে মুন্সীগঞ্জের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার হিসেবে পদায়ন, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসাকে সিলেটের রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়।

এছাড়াও সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমানকে গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে পদায়ন, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আবদুল ওহাবকে একই ইউনিটের উপকমিশনার হিসেবে পদায়ন, মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার সারোয়াল আলমকে কক্সবাজারের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার নিকুলিন চাকমাকে পদায়ন করা হয়েছে সুনামগঞ্জের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) হিসেবে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার ইমাম মোহাম্মদ শাদিদকে একই ইউনিটের উপ-কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে। এছাড়া সিলেটের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী পুরকায়স্থকে একই সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) করা হয়েছে।