বাহুবলে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা করে কুপিয়ে রক্তাক্ত করল তাতীঁলীগ নেতা

 

বাহুবল প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলায় পূর্বজয়পুর গ্রামে এক মুক্তিযুদ্ধা পরিবারের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাহুবল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এবং একজন বীর মুক্তিযুদ্ধা আলহাজ শেখ মোঃ ফিরোজ মিয়া গত ২৯ জুন রাতে বাহুবল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাহুবল উপজেলার ৭নং ভাদেশ্বর ইউনিয়নের পূর্বজয়পুর গ্রামের বাহুবল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এবং একজন বীর মুক্তিযুদ্ধা আলহাজ শেখ মোঃ ফিরোজ মিয়ার দীর্ঘ দিন জাবত জমি- জমা দিয়ে মৃত জফর আলী পুত্র রাসেল মিয়া, ফারুক মিয়া, আলকাছ মিয়া ( সুমন ) এর বিরোধ রয়েছে । উক্ত বিরোধের জের ধরে মামলা- মোকদ্দমা ও চলমান রয়েছে ।

গত ২৯ জুন দুপুরে বাহুবল উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান এবং বীর মুক্তিযুদ্ধা আলহাজ শেখ মোঃ ফিরোজ মিয়ার পুত্র ফয়ছল মিয়া তাহার পুরাতন বসত বাড়িতে তাদের ফলায়া ফসলি দেখতে যায় । বীর মুক্তিযোদ্ধা মোঃ ফিরোজ মিয়ার পুত্র ফয়ছল তাদের পুরাতন বসত বাড়ির নিকটবর্তী রাস্তার কাছে পৌঁছামাত্র রাসেল মিয়া , ফারুক মিয়া ,আলকাছ মিয়া ( সুমন ) দেশীয় প্রাণনাশক অস্ত্র দা, রাম দা ,লাঠি সোটা ,লোহার রড ও ফিকল হাতে প্রাণনাশের উদ্দেশ্যে গতিরোধ করে । এ সময় রাসেল মিয়ার হাত থাকা অস্ত্র দিয়ে মুক্তিযুদ্ধার সন্তান ফয়ছল মিয়াকে মারাত্মক রক্তাক্ত কাটা জখম করে । এ সময় ফয়ছল মিয়ার চিৎকার শুনে ঘটনাস্থলে বীর মুক্তিযুদ্ধা আলহাজ শেখ মোঃ ফিরোজ মিয়া গিয়ে গেলে ফারুক মিয়া ও আলকাছ তাকে মারধর করে আহত করে । তাদের চিৎকার শুনে এলাকার কিছু লোক এগিয়ে এসে তাদের উদ্ধার করে তাদেরকে বাহুবল উপজেলা হাসপাতালে ভর্তি করে ।

এ ব্যাপারে আহত বাদী বীর মুক্তিযুদ্ধা ফিরোজ মিয়া জানান , এ ঘটনার আমি বাদী হয়ে ৩ জনকে অভিযোক্ত করে বাহুবল মডেল থানায় একটি মামলা দায়ের করেছি ।

রাসেল মিয়া বাহুবল উপজেলা তাতীঁলীগ আহ্বায়ক হওয়ায় তার নেতৃত্বে তার ভাই বি এনপি নেতা ফারুক মিয়া ও আলকাছ মিয়া আমাকে মারধর করেছে ও আমার ছেলে ছাত্রলীগ কর্মী ফয়ছল মিয়াকে বাহুবল উপজেলা তাতীঁলীগের আহ্বায়ক রাসেল মিয়া কুপিয়ে মারাত্মক ভাবে রক্তাক্ত করেছে । তাদের জন্য আমি ও আমার পরিবারের সদ্যরা নিরাপত্তাহীনতা ভোগছি । এছাড়া তাদের জন্য এলাকার মধ্যে কোনো শৃঙ্খলা নেই । তারা এলাকার মানুষকে বিভিন্ন রকম মামলা ও সন্ত্রাসী কার্যক্রম দেখিয়ে মানুষকে জিম্বা করে রাখছে । তাদের জন্য এই এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে আছে । দোষকৃতিকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শান্তির দাবী জানাচ্ছি।