কচুয়ায় প্রতিবাদ মিছিলে হামলার ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে ড. মহীউদ্দীন

স্টাফ রিপোর্টার :

ফ্রা‌ন্সে মহানবী (স:) এর ব্যঙ্গ‌চিত্র প্রর্দশ‌নের প্র‌তিবা‌দে কওমী জনতার প্রতিবাদী মি‌ছি‌লে কচুয়া উপ‌জেলার বিতারা ইউ‌নিয়‌নের মা‌ঝিগাছা গ্রামে হামলার ঘটনায় আহত‌দের দেখ‌তে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির পক্ষে কচুয়া উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ছু‌টে যান কচুয়ার কৃ‌তি সন্তান বিতারা ইউ‌নিয়‌নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কচুয়া উপ‌জেলা আওয়ামী যুবলী‌গের সহ-সভাপ‌তি এবং সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দী‌ন খান আলমগীর এম‌পির ব্য‌ক্তিগত সহকারী মোঃ রা‌জিব আহ‌মেদ রাজু ।

তি‌নি শুক্রবার হাসপাতা‌লে আহতদের চি‌কিৎসার বিষ‌য়ে সার্বিক খোঁজ খবর নেন। এবং ড. মহীউদ্দীন খান আলমগীর্এমপির প্রেরিত বার্তা আহত রোগীদের মাঝে পৌছে দেন। তিনি আহতদের আশ্বাস প্রদান করেন তদন্ত সাপেক্ষে এই ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে এবং ভবিষ্যতে কেউ যাতে এ ধরনের কাজে সম্পৃক্ত না হতে পারে ও এঘটনার পুনরাবৃত্তি না করতে পারে সেজন্য যথাযথ কতৃপক্ষের সাথে কথা বলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় রাজীব আহমেদ রাজুর সাথে উপস্থিত ছিলেন, বিতারা ইউনিয়ন যুবলীগ নেতা ইমরান হোসেন, আকতার হোসেন, বিতারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিয়া মো: সোহেলসহ ছাত্রলীগের অনান্য নেতৃবৃন্দ।