লটাখোলা বেদে পল্লীতে লায়ন্স আব্দুস সালাম চৌধুরীর ঈদ উপহার বিতরণ

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ (ঢাকা) প্রতিনিধি :

ঢাকার দোহারে বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক লায়ন্স আব্দুস সালাম চৌধুরীর পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) বিকালে লটাখোলা বেদে পল্লী পরিবারের মাঝে এ সকল ঈদ উপহার তুলে দেওয়া হয়েছেন।
দোহার উপজেলা নির্বাহী অফিসার এ, এফ, এম, ফিরোজ মাহমুদ( নাঈম) এর উপস্থিতিতে ঈদ উপহার হিসেবে ৮০ টি পরিবারের মাঝে ১টি করে লুঙ্গি, ১ টি করে শাড়ি,প্রত্যেক পরিবার কে ৫ কেজি চাউল, এবং প্রায় ৫০০টি মাক্স বিতরণ করা হয়েছে।

এ সময় দোহার উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ মাহমুদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমরা দোহার উপজেলা প্রশাসন মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি। পাশাপাশি লায়ন্স আব্দুস সালাম চৌধুরীর সহ তার মতো যারা কাজ করে যাচ্ছেন আমি তাদের কে সাধুবাদ জানাই।

আপনারা জানেন আমাদের সংসদ সদস্য সালমান ফজলুল রহমান এমপি তিনি নিজেও ব্যাক্তিগত পক্ষ থেকে সারাবছর ই মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

আমার এখানে আসার উদ্দেশ্য হলো আপনার কে অনুপ্রেরণা দেবার জন্য যে সালাম চৌধুরীর মতো এ ধরনের মহৎ কাজ গুলো আমরা বেশি বেশি করতে পারলে এবং যার যার অবস্থান থেকে সকলে এ ধরনের সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ালে মাননীয় প্রধানমন্ত্রী স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।

আপনারা যানেন এই মূহুর্তে করোনার বাজে সময় অতিবাহিত হচ্ছে তাই আপনারা বাজার ঘাটে আসলে অবশ্যই মাস্ক পড়ে বের হবেন।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লায়ন্স আব্দুস সালাম চৌধুরীর সহধর্মিনী মিসেস সালমা চৌধুরী, তার মেয়ে শামীমা চৌধুরী সাচনা, ছোট ছেলে সেফান চৌধুরী সৌরভ সহ আরো অনেকে।