সখীপুরের কাকড়াজানে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মেহেদী হাসান রাসেল, স্টাফ করেসপন্ডেন্ট :

টাংগাইলের সখীপুর উপজেলার ১নং কাকড়াজান ইউনিয়ন মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষে বর্মন প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

আজ ০৩ সেপ্টেম্বর ২০২১ খ্রি. (শুক্রবার) বিকেল তিনটার দিকে সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়ন সুরীরচালা আব্দুল হামিদ চৌধুরী উচ্চ বিদ্যালয় সবুজ মাঠ চত্ত্বরে এ বাংলাদেশ বর্মন যুব অধিকার পরিষদ(কেন্দ্রীয় কমিটির) আয়োজনে এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন : অশ্ব বা পাইলস এর কারণ ও প্রতিকার

খেলায় অংশগ্রহণ করেন সখীপুর উপজেলা বর্মন যুব পরিষদ ফুটবল একাদশ বনাম গাজীপুর সদর উপজেলা বর্মন যুুব ফুটবল একাদশ। জেলার বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা হাজার হাজার দর্শক উপভোগ করে খেলাটি। ৯০ মিনিটের খেলায় সখীপুর বর্মন ফুটবল একাদশ ০৫ টি গোলে টিম গাজীপুর সদর উপজেলা বর্মন যুুব ফুটবল একাদশ গাজীপুর কে পরাজিত করে।

সখীপুর বর্মন যুুব ফুটবল একাদশের হয়ে সুরতন ২টি ও সুরঞ্জন ২টি এবং প্রসঞ্জিত ১ টি করে মোট ৫টি গোল করতে সক্ষম হন।গাজীপুর বর্মন ফুটবল একাদশের অধিনায়ক রাম ১ টি গোল করেন। ফলে উক্ত খেলাটির ফলাফল সখীপুর বর্মন ফুটবল একাদশ ০৫ টি এবং গাজীপুর বর্মন ফুটবল একাদশ ০১টি।

আরো পড়ুন : মলদ্বার দিয়ে রক্ত পড়ার হোমিও চিকিৎসা

উদ্বোধন করেন বিকাশ বর্মন এ সময় আরও উপস্থিত ছিলেন সখীপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক আলমাস আজাদ,কাকড়াজান ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, কাকড়াজান ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক শেখ ফরিদুজ্জামান ফরিদ, কাকড়াজান ইউনিয়ন যুব লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক হাসমত তালুকদার ,সখীপুর উপজেলা সবুজ পরিবেশ আন্দোলনের সাধারণ সম্পাদক আল আমিন সিকদার, সহ আরও অনেকে।

আরো পড়ুন : জেনে নিন যৌন রোগের লক্ষণ ও প্রতিকার

এ সময় শেখ ফরিদুজ্জামান বলেন এমন একটি খেলায় আসতে পেরে আমি ধন্য এবং আয়োজন কমিটিকে তিনি ধন্যবাদ জানান এবং যুবসমাজকে মাদক সন্ত্রাসমুক্ত করতে খেলাধুলায় আসতে সকল যুবকদের আহ্বান জানান।

শেষে বিজয়ী দলের লিটন বর্মনের হাতে ট্রফি তুলে দেন কাকড়াজান ইউনিয়ন সাবেক মেম্বার বীর মুক্তিযোদ্ধা আবু সাইদ, সুনলীল সারথী বর্মন, পি.সি. বর্মন প্রতাব ।