পঞ্চগড় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী উদযাপিত

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি : পঞ্চগড়ের বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে।

১৮ অক্টোবর (সোমবার) জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জেলা প্রশাসক মোঃ জহিরুল ইসলামের নেতৃত্বে শেখ রাসেলের প্রতিকৃতিত্বে পুস্পস্তবক অর্পণ করা হয়। এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মোঃ মজাহারুল হক প্রধান, পুলিশ সুপার ইউসুফ আলী, জেলা পরিষদের চেয়াম্যান আনোয়ার সাদাত সম্রাট, মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ দেলওয়ার হোসেন প্রধান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড় পৌরসভার মেয়র জাকিয়া খাতুনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ পুস্পস্তবক অর্পণ করে। পুস্পস্তবক অর্পণ শেষে বিশেষ মোনাজাত করা হয়।

জেলার পাঁচ উপজেলায় শেখ রাসেল দিবস উপলক্ষে “শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস” বিষয়ক সেমিনার, শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, বৃক্ষ রোপন ও গাছের চারা বিতরণ, কুইজ ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগীতা, আলোচনা সভা, পুরস্কার ও সনদ বিতরণ, বিশেষ মোনাজাত ও প্রার্থনা এবং শেখ রাসেলকে নিয়ে আলোকচিত্র প্রদর্শিত হয়।

এছাড়াও জেলা আওয়ামিলীগের আয়োজনে জেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক জেলা পরিষদ চেয়াম্যান আনোয়ার সাদাত সম্রাটের নেতৃত্বে দলীয় কার্যালয়ে শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয় এবং দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় পঞ্চগড় জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়