দোহারে চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান মোড়লের উঠান বৈঠক

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ প্রতিনিধি :

ঢাকার দোহার উপজেলার ৮ নং মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক নুরুজ্জামান মোড়লের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উঠান বৈঠক করেছেন।

নুরুজ্জামান মোড়ল তার নির্বাচনী ওয়ার্ডে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে মসজিদ, মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও দরিদ্র মানুষকে সাধ্যমত সহায়তা করে যাচ্ছেন তিনি।

সমাজের জন্য তিনি উন্নয়নমূলক কাজের জন্য সকলের নিকট দোয়া ও এলাকাবাসীর সমর্থন প্রত্যাশা করেন চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান মোড়ল।

রোববার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের আলীম মোল্লার বাড়িতে নির্বাচনী প্রচারনার উদ্দেশ্যে উঠান বৈঠক করেন চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান মোড়ল। উঠান বৈঠকে নুরুজ্জামান মোড়লের পক্ষে চর মাহামুদপুর (দলু খার ) ব্রীজ সংলগ্ন হাজার হাজার ভোটার ও সমর্থকদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার পাশে থেকে কাজ করবেন বলে অঙ্গীকার করেন এলাকাবাসী।

নুরুজ্জামান মোড়ল বলেন, আমি আপনাদের গ্রামেরই সন্তান, আপনাদের সুখে-দুঃখে পাশে থাকতে চাই এবং আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। বিগত দিনের কথা আপনারা সকলেই জানেন, এবার আমাকে আপনারা ভোট দিয়ে চেয়ারম্যান বানালে আমি অসম্পূর্ণ কাজ গুলো পূরণ করে দিবো ইনশা আল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, ফজর আলী মোল্লা ,ইউনুছ মাদবর, আব্দুল কাদের মোড়ল ,আালিফ খান, দোহার উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার বেপারী, রাজ্জাক মুন্সী, মাহফুজুর রহমান, পুলিশ সদস্য অমিত হাসান, জাহাঙ্গীর বেপারীসহ প্রমুখ ।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়