পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতালের দাবিতে মানববন্ধন

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি : পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতালের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

৬ নভেম্বর (শনিবার) দুপুরে পঞ্চগড় শেরেবাংলা পার্কে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ঢাকা-পঞ্চগড় মহাসড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, পঞ্চগড় মেডিকেল কলেজ ও হাসপাতাল বাস্তবায়ন পরিষদের উপদেষ্টা একেএম আনোয়ারুল খায়ের, সংগঠনটির আহ্বায়ক নয়ন তানবিরুল বারি, অধ্যক্ষ শফিকুল ইসলাম, সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ, সাজ্জাদ হোসেন, সফিকুল আলম, তাছনিমুল বারি প্রমুখ।

এসময় বক্তারা বলেনে, পঞ্চগড়ে উন্নত মানের হাসপাতাল ও বিশেষজ্ঞ ডাক্তারের সার্বক্ষণিক উপস্থিতি না থাকায় রোগীদের পার্শ্ববর্তী জেলা হাসপাতালে অথবা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। এতে রোগীদের নিয়ে বিপাকে পরতে হয়। অনেক সময় রোগীর মৃত‌্যু পর্যন্ত হয়।পঞ্চগড়ে মেডিকেল কলেজ স্থাপন করা হলে এ সমস্যার লাঘব হবে। এতে সময় ও অর্থের অপচয় রোধ হবে। এই সমস‌্যা সমাধানের পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপন সময়োপযোগী যৌক্তিক দাবী।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়