মাঝবাড়ী ইউপির ২নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী বাচ্চু মন্ডলের গণসংযোগ

রাজবাড়ী প্রতিনিধি: তৃতীয় ধাপের নির্বাচনকে কেন্দ্র করে আগামী ২৮ অক্টোবর ২০২১ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার ইউপি নির্বাচন। এই নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের চলছে নির্বাচনী প্রচার প্রচারনা। এই প্রচারণা কে কেন্দ্র করে মাঝবাড়ী ইউনিয়নের ২ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচনী প্রচার প্রচারনা চালাচ্ছেন‌- আহমদ মন্ডল এর কনিষ্ঠ পুত্র , বাচ্চু মন্ডল।

তিনি আজ ৮ অক্টোবর সন্ধ্যায় ২ নং ওয়ার্ড এর সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন। নিবাচনী প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া চান।

তিনি সকলের কাছে একজন প্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি কোরোনা কালিন সময় অসহায় দরিদ্র মানুষের সেবায় নিয়োজিত ছিলেন , কোরোনা কালিন সময় তিনি বাকী দিক চিন্তা না দিয়ে অসহায় মানুষের মাঝে থেকে তাদের সাহায্য সহযোগিতা করে গেছেন, কোরোনা কালিন সময় অসহায় মানুষের পাশে থেকে তাদের শীতবস্ত্র হস খাদ্য দ্রব্য দিয়ে সহায়তা করেছেন জার কারণে সাধারণ মানুষের তিনি‌ মানবিক হয়ে উঠেছেন,

বাচ্চু মন্ডলের সাথে কথা হলে তিনি‌ বলেন সাধারণ মানুষের দোয়া ও সমর্থন এ যদি আমি বিজয় হতে পারে তাহলে কোরোনা কালিন সময়ে যেমন সাধারণ মানুষের পাশে ছিলাম ইনশাআল্লাহ তেমনি মেম্বার পদপ্রার্থী বিজয়ের মালা পরে সাধারণ মানুষের পাশে থাকবো, তাদের দায় দাবি আশা আকাঙ্ক্ষা যেনো পুরন করতে পারি সেই প্রত্যাশায় আমি নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি ইনশাআল্লাহ মানুষ আমার পাশে আছে এবং থাকবেন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ