‘খালেদা জিয়ার ক্ষতি হলে দায়-দায়িত্ব সরকারের নিতে হবে’

সোহেল আহমেদ ভূঁইয়া, করেসপন্ডেন্ট :

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বেগম খালেদা জিয়ার কোনো ক্ষতি হলে এটার দায় দায়িত্ব সম্পূর্ণরূপে সরকারকে বহন করতে হবে। এদেশের সকল মানুষ চায় তার সুচিকিৎসা হোক। কিন্তু সরকার গোড়ামী করে তার চিকিৎসা ব্যাঘাত করছে। আশা করছি সরকারের শুভবুদ্ধির উদয় হবে। বেগম খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে নিয়ে চিকিৎসার সুযোগ দিবে।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবীতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদানকালে তিনি এসব কথা বলেন। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের
উদ্যোগে এই স্মারকলিপি প্রদান করা হয়।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, সরকার ফরমায়েশী মামলায় বেগম খালেদাজিয়াকে সাজা দিয়ে হেনেস্তা করছে। বর্তমানে তিনি জীবন মৃত্যুর সন্ধিক্ষনে রয়েছেন। এই অবস্থায় তার উন্নত চিকিৎসার জন্য জেলা প্রশাসকের মাধ্যমে সরকারের কাছে স্মারকলিপি প্রদান করেছি। খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করা হয়। তার জীবন রক্ষা করা হয়। এদেশের সকল মানুষ চায় তার সুচিকিৎসা হোক। কিন্তু সরকার গোড়ামী করে তার চিকিৎসার ব্যাঘাত করছে।

উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট জাকির হোসেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক হান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রধান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়নসহ অন্যান্য আইনজীবীরা।