দলীয় অপপ্রচারের বিরুদ্ধে শাহরাস্তি উপজেলা শ্রমিক দলের সাংবাদিক সম্মেলন

মোঃ কামরুজ্জামান সেন্টু :
দলীয় অপপ্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে শাহরাস্তি উপজেলা জাতীয়তাবাদী শ্রমিক দল। ২২ মার্চ (বুধবার) বিকেলে শাহরাস্তি প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন নবগঠিত কমিটির সভাপতি কাজী আঃ কুদ্দুছ রানা।

তিনি বলেন, গত ৫ মার্চ ২০২৩ তারিখে চাঁদপুর জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি মোঃ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান ভুঁইয়া ৬১ সদস্য বিশিষ্ট শাহরাস্তি উপজেলা শ্রমিক দলের কমিটি অনুমোদন দেন। সম্প্রতি একটি মহল নবগঠিত কমিটির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) কুরুচিপুর্ণ ও মিথ্যা গুজব ছড়িয়ে সংগঠন ও দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করে আসছে। সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা গুজবে কান না দিয়ে সংগঠনকে ঐক্যবদ্ধ রেখে আগামী দিনে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে বুকে ধারণ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে আন্দোলনে অগ্রনী ভূমিকা পালন করতে প্রস্তুত থাকবেন।

তিনি আরও বলেন, আমি দীর্ঘ ৩০ বছর ধরে এই দায়িত্ব পালন করছি। উপজেলা শ্রমিক দলকে ঐক্যবদ্ধ ও শক্তিশালী করতে আমরা কাজ করে যাচ্ছি। কারো কোন অপপ্রচারে কান না দিয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন শ্রমিক দলের সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা কামাল।

এতে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন দুলাল, সহ সভাপতি আনোয়ার হোসেন মিয়াজী, এরশাদ আলম কাউছার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন মিয়াজী, সহ যুগ্ম সম্পাদক মোঃ মানিক, আজগর আলী, দুলাল হোসেন, মোঃ মমিন মজুমদার, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন বেপারী, মহিলা বিষয়ক সম্পাদক বেবি নাসরিন প্রমুখ।