ভাটিয়াপাড়া মোটর শ্রমিক ইউনিয়ন শাখার সভাপতি পদপ্রার্থী আতিয়ার রহমান

নিজস্ব প্রতিবেদক :

গোপালগঞ্জে জেলা মোটর শ্রমিক ইউনিয়ন ভাটিয়াপাড়া শাখার নতুন কমিটির দাবি নিয়ে সাধারণ শ্রমিক গণ তাদের প্রিয় নেতা কে এম আতিয়ার রহমান কে সভাপতি হিসাবে দেখতে শ্লোগানে মুখর ভাটিয়াপাড়া বাসী। এসময় তাদের অনেকের হাতে ব্যানার ফেষ্টুন দেখা যায়। সোশ্যাল মিডিয়া ফেসবুকে আতিয়ার রহমান কে আবার সভাপতি হিসাবে দেখতে চাই বলে হাজার হাজার পোষ্ট করেন শাখার সাধারণ শ্রমিক গণ।

এ ব্যাপারে শ্রমিকদের সাথে কথা বললে উজ্জল নামে একজন শ্রমিক জানান বহু সভাপতি আসছে কিন্ত আতিয়ার সাহেবের মত এত টা শ্রমিক পাগল শ্রমিক বান্ধব নেতা আমরা আগে দেখিনাই তাই আমরা সকল শ্রমিক মিলে একমত হয়েছি যে যে কোন মূল্যে আতিয়ার রহমান কে সভাপতি বানাতে হবে তাই আমরা সকলে একজোট হয়ে কাজ করছি আমাদের একটাই দাবি আতিয়ার রহমান কে সভাপতি দিতে হবে।

তিনি আরো বলেন, মোঃ উজ্জল ওনি কখনো নিজের কথা ভাবে না শ্রমিক পেলে ওনার কোন কথা নাই তাই আমরা ওনার সামনে কাউকে ই নেতা মানতে পারবো না আপনারা গণমাধ্যম কর্মী আপনাদের মাধ্যমে জেলা মুল কমিটির কর্মকর্তা দের প্রতি বিনিত অনুরোধ যেন ওনারা মন গড়া কোন কমিটি না দেয় প্রয়োজনে শাখায় নির্বাচন দিয়ে নেতা বানান আমাদের শুখে দুখে আতিয়ার ভাই তার কোন বিকল্প নাই সাধারণ শ্রমিকদের মনোনীত সভাপতি পদপ্রার্থী কে এম আতিয়ার রহমান তার জন্য আমরা সকলে দোয়া করি আল্লাহ রব্বুল আলামীন তাকে সুস্হতা ও নেক হায়াত দান করুন।

এ ব্যাপারে সভাপতি পদপ্রার্থী কেএম আতিয়ার রহমান কে প্রশ্ন করা হয় আপনাকে সভাপতি বানাতে সাধারণ শ্রমিকদের এত দৌড়ঝাপ কেন?তার উত্তরে কে এম আতিয়ার রহমান বলেন সাধারণ শ্রমিক গণ কি করছে কি করবে সেটা একান্ত ই তাদের বিষয় এ বিষয়ে আমার কিছুই বলার নাই। আমি সুধু এই কথাটাই বলবো সাধারণ শ্রমিকদের ব্যানারে আমাকে নির্বাচন করতে বলা হয় আমি সাধারণ শ্রমিকদের ব্যানারে নির্বাচন করবো আমার বিস্বাস আমি জয়ী হব ইনশাল্লাহ আমার হারাবার ও কিছু নাই পাওয়ার ও কিছুই নাই বাকি জীবন টা এই শ্রমিক ভাইদের জন্য কাজ করে যাব জয় হোক সকল মেহনতী মানুষের।