রূপগঞ্জে গুলিবিদ্ধ হোটেল ব্যবসায়ী ঢামেকে চিকিৎসাধীন

রূপগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুর্বৃত্তের ছোড়া গুলিতে আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন শরিফ শিকদার (৪২) নামে এক হোটেল ব্যবসায়ী।

রোববার (৪ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে রূপগঞ্জ উপজেলার প্রধান সড়কে এই গুলির ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

আহত শরিফ শিকদার বলেন, রূপগঞ্জ মুরাপাড়া এলাকায় তার খাবার হোটেলের ব্যবসা রয়েছে। দুপুরে সংবাদ পাই, রূপগঞ্জ রূপায়ণ কিন্ডারগার্টেনের পাশে ভাতিজা রিফাতকে কে বা কারা মারধর করছে। দ্রুত সেখানে গেলে আকাশ ওরফে ফয়সাল, সোহান, সোহাগসহ ১০-১২ জন তাকে লক্ষ্য করে গুলি করে। এতেই তিনি গুলিবিদ্ধ হন।

শরিফ অভিযোগ করে বলেন,j আকাশ, সোহাগ, সোহানসহ ওরা সবাই মাদক কারবারি। দুপুরে মাদক পাচারের সময় ভাতিজা রিফাত তাদের ট্রাকটি ধরে ফেলে। এতে ক্ষিপ্ত হয়ে রিফাতকে তারা মারধর করে। খবর পেয়ে হোটেল থেকে সেখানে গেলে তারা তাকে লক্ষ্যj করে গুলি করে।

গুলিবিদ্ধের চাচাতো ভাই মনির হোসেন জানান, তাদের বাসা রূপগঞ্জের মাহমুদাবাদ এলাকায়। বাবার নাম দেলোয়ার হোসেন শিকদার। মুরাপাড়া এলাকায় শরিফের শাহরিয়ার ও শান্ত নামে খাবার হোটেল আছে। রূপগঞ্জ রূপায়ণ কিন্ডারগার্টেন স্কুলের সামনে শর্টগানের গুলিতে তিনি আহত হন। পরে সংবাদ পেয়ে আহত অবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শরিফ নামে নারায়ণগঞ্জের রূপগঞ্জের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি আছে। শরিফের বাঁ পায়ে গুলি লেগেছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।