শেরপুর নকলায় নবাগত ইউএনও সাদিয়া উম্মুল বানিনের যোগদান

শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার নকলা উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে সাদিয়া উম্মুল বানিন যোগদান করেছেন। ৫ জুন সোমবার নতুন কর্মস্থল নকলা উপজেলার নবাগত ইউএনও হিসেবে যোগদান করেন। তিনি বিদায়ী নকলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বুলবুল আহমেদ-এর স্থলাভিষিক্ত হলেন।

তিনি ১৭ এপ্রিল শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ে নকলার ইউএনও হিসেবে অফিসিয়াল ভাবে যোগদান করেন। কাজে যোগদানের পর পরই উপজেলার সরকারি-বেসকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

সাদিয়া উম্মুল বানিন নকলা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের আগে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে নেত্রকোণা জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন। ১৬ এপ্রিল নকলা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে তিনি পদায়ন হন।

এর আগে ২০১৯ সালের ৯ এপ্রিল থেকে ২ বছর ৩ মাস নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

তিনি ২০১৬ সালে ৩৪ তম বিসিএস-এ প্রশাসন ক্যাডারে নির্বাচিত হয়ে ওই সালের ১ জুন তারিখে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের মাধ্যমে প্রশাসন ক্যাডারে প্রথম কর্মজীবন শুরু করেন। প্রতিটি কর্মস্থলে তিনি উন্নয়নমূলক কর্মকান্ডের মাধ্যমে সকলের মন জয় করেছেন।

নতুন ইউএনও তাঁর মেধা, সততা, বিচক্ষণতা, কর্তব্যনিষ্ঠা ও দক্ষতার অপূর্ব সংমিশ্রণে নতুন কর্মস্থল নকলা উপজেলার জনগণকে সার্বিক সেবাদানের মাধ্যমে অত্যাধুনিক ও উন্নয়নের মডেল হিসেবে নকলাকে দেশব্যাপী পরিচিতি করিয়ে দিতে সদা তৎপর থাকবেন বলে উপজেলাবাসীর প্রত্যাশা।

ইউএনও সাদিয়া উম্মুল বানিন জানান, মাননীয় জেলা প্রশাসক মহোদয়ের দিকনির্দেশনা মোতাবেক বিভিন্ন স্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সহযোগিতায় সরকারি সেবা জনগনের অতিনিকটে পৌঁছে দিতে তিনি বদ্ধ পরিকর। এর জন্য উপজেলায় কর্মরত সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, পুলিশ বিভাগসহ সকল শ্রেণি-পেশার সহযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি আশা ব্যক্ত করেন।