আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বোদায় বর্ণীল শোভাযাত্রা

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

পঞ্চগড়ের বোদায় আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণীল শোভাযাত্রা করেছে বোদা উপজেলা আওয়ামী লীগ। গতকাল শুক্রবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির শুভসূচনা করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওয়াহিদুজ্জামান সুজা ও সাধারণ সম্পাদক অধ্যাপক ফারুক আলম টবি।

এর পরে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষিলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন অংগ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীর অংশ নেন।

বিকেলে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি বর্ণীল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বোদা ধান হাঁটিতে গিয়ে শেষ হয়। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষিলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন অংগ সংগঠন ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতা-কর্মীর নেচে-গেয়ে আনন্দ উল্লাস করে।

পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক অধ্যাপক ফারুক আলম টবি, সহসভাপতি মো. মনিরুল কাদের, সহসভাপতি মো. আজাহার আলী, সহসভাপতি মো. ইউছুফ আলী দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম সাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মকলেছুর রহমান জিল্লু প্রমুখ বক্তব্য রাখেন।