‘আমরা জনগণের ক্ষমতায় বিশ্বাসী, বিএনপি-জামায়াত তারা ধোঁকাবাজিতে বিশ্বাসী’

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

আমরা জনগণের ক্ষমতায় বিশ্বাসী, বিএনপি-জামাত এগুলোর মধ্যে নেই। তারা ধোকা বাজীতে বিশ্বাসী। তারা ধোকা বাজীর মধ্যে আছে। ধর্মকে ব্যবহার করে তারা ক্ষমতায় আসতে চায়। বুধবার (১৬ আগষ্ট) দুপুরে বোদা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি স্লোগান দিয়েছিল আমরাও হবো তালেবান, বাংলা হবে আফগান। তারা বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চেয়েছিল। কিন্তু তা হয়নি। দেশ আজ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। প্রত্যেকটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। যাতায়াত ব্যবস্থার উন্নতি হয়েছে। আমাদের সরকার দেশটাকে আগায় নিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, আমাদের সরকার দেশের একটা পরিবর্তন আনতে চায়। আপনারা লক্ষ্য করেছেন বাংলাদেশের পরিবর্তন। বিএনপি-জামাত দেশের উন্নয়ন দেখে ঈর্ষান্বিত। আমাদের দেশ সামনের দিকে এগিয়ে যেতে পারে, জনগণ শান্তিতে থাকতে পারে এ লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আগামী দিনের শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াবে।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর উদ্দেশ্য ছিল, সাধারণ মানুষের অবস্থার পরিবর্তন করা, প্রত্যেক ক্ষেত্রেই যেন মানুষ নিজেদের পায়ে দাঁড়াতে পারে, সেই ব্যবস্থা করা। বঙ্গবন্ধুর সেই আদর্শকে বুকে ধারণ করে অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। পঁচাত্তরের অপশক্তি একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়।

উপজেলা নির্বাহী অফিসার বহ্নি শিখা আশা সভাপতিত্বে এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি, পৌর মেয়র মো. আজাহার আলী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোকলেছুর রহমান জিল্লু প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় মন্ত্রী উপজেলার ৬১ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে দুই বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার করে নগদ টাকাসহ মোট ১২০ বান্ডিল ঢেউটিন এবং ৩ লক্ষ ৬৬ হাজার টাকা এবং ৮০ জন জটিল রোগীকে চিকিৎসার জন্য প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ৪০ লাখ টাকার চেক বিতরণ করেন।