সাত মাস পর জানা গেল ক্যান্সার হয়েছিল ঋষি কাপুরের

ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক ও পরিচালক ঋষি কাপুর প্রায় সাত মাস ধরে নিউইয়র্কে। সাত মাস আগে সোশ্যাল মিডিয়ায় ঋষি জানিয়েছিলেন, শ্যুটিং ফ্লোর থেকে আপাতত বিদায় নিচ্ছেন তিনি। চিকিৎসার জন্য পাড়ি দিচ্ছেন নিউ ইয়র্কে। তার এই মেসেজের কিছুদিন আগেই ক্যানসারের চিকিৎসার জন্য নিউইয়র্ক গিয়েছিলেন সোনালি বেন্দ্রে।

গত বছরের ২৯ সেপ্টেম্বর নিউইয়র্ক যান ঋষি কাপুর। বর্ষীয়ান অভিনেতার আচমকা বিদেশ যাওয়ার খবরে তাই অনেকেই ধরে নিয়েছিলেন হয়তো মারণ রোগেই আক্রান্ত হয়েছেন ঋষি। কিন্তু কী রোগ হয়েছে তার? তা ঋষি কাপুরের পরিবার থেকে জানানো হয়নি তখন।

ঋষি কাপুরের ঠিক কী রোগ হয়েছিল, এবার সে কথা জানালেন তারই এক ঘনিষ্ঠ বন্ধু। বন্ধুর কথায় জানা গেল, ক্যানসারমুক্ত হয়েছেন ঋষি কাপুর। অর্থাৎ তার ক্যান্সার হয়েছিল।

সম্প্রতি ঋষির বন্ধু ও বলিউড টাউনের পরিচালক রাহুল রউলি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে লিখেন, ঋষি কাপুর (চিন্টু) এখন ক্যানসারমুক্ত। ও নিজেই আমায় ফোন করে সুখবরটা দিয়েছে। ঋষি বলেছে, ট্রিটমেন্টের কিছু ফলোআপ বাকি আছে। সেসব সেরেই দেশে ফিরবে। তবে ঋষি কাপুর কবে দেশে ফিরবেন সে ব্যাপারে নিশ্চিত করে কিছু বলেননি রউলি।