হোম কোয়ারেন্টাইনে মোশাররফ করিম

বিনোদন ডেস্ক :

সব নাটকের শুটিং বাতিল করে হোম কোয়ারেন্টাইনে আছেন অভিনেতা মোশাররফ করিম।

বৃহস্পতিবার (১৪ মার্চ) একটি নাটকের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল মোশাররফ করিমের। করোনা সংক্রমণের আশঙ্কায় শুটিং বাতিল করেছেন তিনি।

জানা যায়, ‘ডিকশনারি’ ছবির শুটিং করতে এ মাসের প্রথম দিকে কলকাতা গিয়েছিলেন মোশাররফ করিম। কলকাতার বিভিন্ন লোকেশনে শুটিং শেষ করে গত সোমবার ঢাকায় ফেরেন তিনি। দেশে ফিরেই সব নাটকের শুটিং বাতিল করে হোম কোয়ারেন্টাইনে আছেন এ অভিনেতা।

মোশাররফ করিম গণমাধ্যমকে জানান, এই মুহূর্তে শুটিংয়ে অংশ নেওয়া ঠিক হবে না।

করোনা নিয়ে বেশ সতর্কতার মধ্যে আছেন তিনি। জানালেন ঘরেই থাকছেন। কাজ ছাড়া বের হচ্ছেন না। বের হলেও মাস্ক ব্যবহার করছেন। তা ছাড়া বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে যেসব নির্দেশনা দেওয়া হয়েছে, সেগুলো মেনে চলছেন।

gif maker

কলকাতায় শুটিংয়ে সময়ে করোনাভাইরাস নিয়ে সতর্ক ছিলেন বলে জানিয়েছেন এ অভিনেতা। মোশাররফ করিম বলেন, সেখানে সব সময় সচেতন ছিলাম। হোটেলে প্রবেশের আগে প্রতিবার শরীরের তাপমাত্রা পরীক্ষা করতে হয়েছে। প্রতিনিয়ত হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করেছি। সেখানে সবাই খুব সচেতন। এই সতর্কতাটা খুবই ভালো লেগেছে। আমাদেরও সচেতন হওয়া উচিত। আমরা একটু সতর্ক হয়ে এই ভাইরাসটি প্রতিরোধ করতে পারি।

কলকাতার কোনো ছবিতে এইবারই প্রথমবারের মতো অভিনয় করলেন মোশাররফ করিম। সেখানকার কাজ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন তিনি।

‘ডিকশনারি’ ছবিতে মোশাররফ করিমের চরিত্রটির নাম মকর। এটি একজন শিল্পপতির চরিত্র। তার ছেলে ইংরেজি মাধ্যমে পড়ে। ছেলের সঙ্গে বাবার দ্বন্দ্ব নিয়েই ছবির গল্প। ছবিতে তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন পৌলমী দাস।

‘ডিকশনারি’ ছবিটি পরিচালনা করেছেন ব্রাত্য বসু। বুদ্ধদেব গুহর দুটি ছোটগল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে ছবির চিত্রনাট্য লেখা হয়েছে।

এই ছবিতে আরও অভিনয় করেছেন কলকাতার অভিনয়শিল্পী ও সাংসদ নুসরাত জাহান, পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় প্রমুখ।