বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ৬ বাংলাদেশী দেশে ফিরলো

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড় বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে সম্প্রতি করোনা পরিস্থিতিতে ভারতে আটকে পড়া আরও ৬ বাংলাদেশী দেশে ফিরেছে।

বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত থেকে আটকে পড়া এই ৬ বাংলাদেশী বাংলাদেশে আসেন। এদের মধ্যে একজন চিকিৎসাধীন রোগী হওয়ায় মেডিকেল অফিসারের প্রত্যয়নপত্র মোতাবেক তার পরিবারের আরো তিন জন সদস্যকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনের জন্য তাদের নিজ জেলায় প্রেরণ করা হয় এবং অপর ২ জন ব্যক্তিকে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে পরিচালিত প্রাণিসম্পদ কোয়ারেন্টাইন স্টেশন ভবনে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার জনাব সোহাগ চন্দ্র সাহা, সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ মাসুদুল হক, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ আবু কাসেম, বাংলাবান্ধা স্থলবন্দরের দায়িত্বপ্রাপ্ত মেডিকেল অফিসার, এনএসআই’র সহকারী পরিচালক ও ইমিগ্রেশন ইনচার্জ উপস্থিত ছিলেন।

এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন এলাকা পরিদর্শন #

সম্প্রতি করোনা পরিস্থিতিতে ভারতে আটকে পড়া ৬ জন বাংলাদেশী নাগরিক আজ বুধবার (২৯ এপ্রিল) বিকেলে বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসেন।

এদের মধ্যে একজন চিকিৎসাধীন রোগী হওয়ায় মেডিকেল অফিসারের প্রত্যয়নপত্র মোতাবেক তার পরিবারের আরো তিন জন সদস্যকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনের জন্য তাদের নিজ জেলায় প্রেরণ করা হয় এবং অপর ২ জন ব্যক্তিকে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে পরিচালিত প্রাণিসম্পদ কোয়ারেন্টাইন স্টেশন ভবনে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার জনাব সোহাগ চন্দ্র সাহা, সহকারী কমিশনার (ভূমি) জনাব মো. মাসুদুল হক, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আবু কাসেম, বাংলাবান্ধা স্থলবন্দরের দায়িত্বপ্রাপ্ত মেডিকেল অফিসার, এনএসআই’র সহকারী পরিচালক ও ইমিগ্রেশন ইনচার্জ উপস্থিত ছিলেন।

এসএস