কচুয়ায় হাজী আ. জলিল প্রধান ও তাহাজ্জুতেন্নেসা ফাউন্ডেশনের ঈদ উপহার

কচুয়ায় হাজী আ. জলিল প্রধান ও তাহাজ্জুতেন্নেসা ফাউন্ডেশনের নগদ অর্থসহ ঈদ উপহার সামগ্রী বিতরণ

নইম সর্দার মুকিত, কচুয়া করেসপন্ডেন্ট :
নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রার্দুভাবে চাঁদপুরের কচুয়া পৌরসভার কর্মহীন গৃহবন্ধী গরীব, অসহায় ও মধ্যবিত্ত¡ পরিবারের মাঝে হাজী আঃ জলিল প্রধান ও তাহাজ্জুতেন্নেসা ফাউন্ডেশন কতৃক নগদ অর্থসহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৭ মে রবিবার কচুয়া পৌরসভার করইশ প্রধানীয়া বাড়িতে ফাউন্ডেশনের পক্ষ থেকে এসকল ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন কচুয়া পৌরসভার সাবেক মেয়র ও কচুয়া উপজেলা বিএনপির সভাপতি এবং ফাউন্ডেশনের চেয়াম্যান মোহাম্মদ হুমায়ুন কবির প্রধান। এসময় ৩শ’টি পরিবারের মাঝে চাউল, ডাল, চিনি, সেমাই, তেল ও নগদ অর্থ সামাজিক দুরুত্ব বজায় রেখে বিতরণ করা হয়।

হাজী আঃ জলিল প্রধান ও তাহাজ্জুতেন্নেসা ফাউন্ডেশনের নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগীতা করেন, ফাউন্ডেশনের মহাসচিব মনির হোসেন প্রধান, সদস্য আলহাজ¦ আঃ রশিদ মজুমদার, আলহাজ¦ আঃ আউয়াল বাচ্চু, আঃ বাশার সরকার, রাশেদা আক্তার পলিসহ পরিবারের অনান্য সদস্যবৃন্দ।

ফাউন্ডেশনের চেয়ারম্যান হুমায়ুন কবির প্রধান বলেন, আমরা ৪ ভাই ও ৭ বোনসহ আমাদের পরিবারের অনান্য সকল সদস্যবৃন্দ মানবতার কাজে যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে পূর্বেও ছিলাম এবং বর্তমানেও আছি। আমাদের প্রয়াত বাবা মায়ের নামে প্রতিষ্ঠিত এ ফাউন্ডেশন দেশের যেকোন দুযোর্গে সকলের পাশে থাকবে। এবং আমাদের এ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।