এবার সুশান্তের জন্য তরুণীর আত্মহত্যা

 

নিউজ ডেস্ক :

বলিউড হিরো সুশান্তের আত্মহত্যার ঘটনায় স্তব্ধ গোটা ভারত। বলিউডের এই প্রাণোচ্ছ্বল অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেননি অনেকেই। শোকাহত তার ভক্তরাও।

অভিনেতার এই মৃত্যু সইতে না পেরে ও ব্যক্তিগত জীবন নিয়ে হতাশায় তার মতোই আত্মহত্যা করলেন ভারতের এক তরুণী। ভারতের হুগলি জেলার উত্তরপাড়ায় এ ঘটনা ঘটেছে । বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে তিনি ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, উত্তরপাড়ার ঘড়িবাড়ি আবাসনে থাকতেন ৩২ বছরের ওই তরুণী। নাম অরুন্ধতী দাস। আইটি সেক্টরে চাকরি করতেন তিনি। লকডাউনে চাকরিও চলে গিয়েছিল। তা নিয়ে মানসিক হতাশায়ও ভুগছিলেন।

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর পান তিনি। গত ১৬ জুন সুশান্তকে নিয়ে একটি পোস্টে লেখেন, ‘তুমি রবে নীরবে’। অভিনেতার মৃত্যু তাকে ভেতর থেকে নাড়া দিয়ে গিয়েছিল। বৃহস্পতিবার বাড়িতে মাংস রান্না করে অরুন্ধতী গোসল করতে যান।

কিন্তু অনেকটা সময় কেটে গেলেও তিনি বাথরুম থেকে বের হননি। ডাকাডাকি করেও কোনো লাভ হয়নি। দরজা ভেঙে দেখা যায় গোসলখানায় ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাকে বাঁচানো যায়নি।

কেন অরুন্ধতী আত্মঘাতী হলেন, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। শোকাহত গোটা পরিবার। শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ওই তরুণীর ময়নাতদন্ত হবে।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কা

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

রণ খুঁজতে উঠে পড়ে লেগেছে মুম্বাই পুলিশ। একের এক তথ্য সংগ্রহ করছে বান্দ্রা থানা পুলিশ। এবার তদন্তের সার্থে থানায় ডাকা হলো সুশান্তের ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তীকে। সুশান্তের মৃত্যু সম্পর্কে জিজ্ঞাসাবাদ করার জন্যই ডাকা হয়েছে তাকে। এর আগে সুশান্তের বাবা, দুই বোন ও প্রিয় বন্ধুর বয়ান রেকর্ড করা হয়। এমনই তথ্য দিয়েছে সংবাদ সংস্থা পিটিআই।

বৃহস্পতিবার (১৮ জুন) সকালে রিয়া সাদা পোশাক, অবিন্যস্ত চুল, মুখে মাস্ক পরে থানায় পৌঁছাতেই সেখানে ক্যামেরাবন্দি হন।

অন্যদিকে গতকাল অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু পরিচালক মুকেশ ছাবড়াকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ পুলিশ। মুকেশ পুলিশকে জানান, প্রথম থেকেই সুশান্ত অন্তর্মুখী স্বভাবের ছিলেন। তবে প্রযোজনা সংস্থাগুলোর সঙ্গে তার কোনো ঝামেলা চলছে কিনা তা সুশান্ত তাকে জানাননি বলে দাবি করেছেন মুকেশ