নবীগঞ্জের মসজিদে-মন্দিরে সেইফটি প্যাক বিতরণ করলো ‘সেইভ সিলেট’

 

হবিগঞ্জ প্রতিনিধি :

নবীগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়নের মসজিদে মন্দিরে সেইফটি প্যাক বিতরণ করেছে সিলেট বিভাগের সবচেয়ে বড় সামাজিক প্লাটফর্ম “সেভ সিলেট”। ১০ই জুলাই ২০২০ রোজ শুক্রবার দুপুরে সেভ সিলেট সেইফটি প্যাক ডিস্ট্রিবিউশন করা হয়।

সিলেট বিভাগের প্রতিটি উপজেলায় সেভ সিলেটের আলাদা আলাদা টিমের মাধ্যমে ভিন্ন ভিন্ন প্রোগ্রাম করা হচ্ছে, যার ধারাবাহিকতায় নবীগঞ্জ উপজেলায় সেইফটি প্যাক বিতরণ করা হয়েছে।

করোনা মহামারী থেকে রক্ষা পেতে সকলের নিরাপত্তার দিকটি গুরুত্ব দেয়া উচিত তাই সেভ সিলেটের নবীগঞ্জের ভলান্টিয়াররা মসজিদে মন্দিরে সেইফটি প্যাক বিতরণ করেন।

সেভ সিলেট সেইফটি প্যাক ডিস্ট্রিবিউশন কার্যক্রমে ছিলেন সেভ সিলেট নবীগঞ্জ উপজেলা কো-অর্ডিনেটর দিপু আহমেদ, নবীগঞ্জ উপজেলা এসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর সুমায়েল আহমেদ সুমন, সেভ সিলেট ভলান্টিয়ার শেখ সজিব, আব্দুর রহিম, দুলন মিয়া, মোহাম্মদ মামুন আহমেদ, হাবিবুর রহমান হাবিব, রেদোয়ান আহমেদ, শফিউর রহমান, আশীষ চৌধুরী আকাশ, নাহিদ আহমেদ, মোহাম্মদ রাসেল, আহমেদ ইমতিয়াজ তপু, সোহাগ আহমেদ, শফিউর রহমান, মুন্না আহমেদ, আজহার আহমেদ ইমন, আকাশ খান, ইমদাদুল হক সেজু, খালেদ আহমেদ রুবেল, সেজু আহমেদ চৌধুরী, হাসান ফেরদৌস অনিক প্রমুখ।

সেইভ সিলেট নবীগঞ্জ উপজেলা কো-অর্ডিনেটর দিপু আহমেদ বলেন আমরা আমাদের সামাজিক দৃষ্টিকোন থেকে মসজিদ মন্দিরে সেফটি প্যাক দিয়েছি আমাদের সাধ্যমতো তিনি প্রতিটি ইউনিয়নের কো-অর্ডিনেটর,সহ কো-অর্ডিনেটর,ভলেন্টিয়ারদের ধন্যবাদ জানাই এই ইভেন্ট সফল করার জন্য এবং আগামীতে সেইভ সিলেট এর মাধ্যমে আরো বড় ধরনের ইভেন্ট করার প্রত্যাশা ব্যক্ত করেন এবং এই ইভেন্টে যারা আর্থিকভাবে সাহায্য সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞকতা প্রকাশ করেন।