চাঁদপুরে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরে শিশুকে ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। জাহাঙ্গীর হোসেন দর্জি নামে এই ব্যক্তিকে রোববার রাতে (১২ জুলাই) সদর উপজেলার বাবুরহাট থেকে আটক করা হয়।

রাতে এই রিপোর্ট লেখার সময় (১১টায়) আটক ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সদর মডেল থানর ওসি মো. নাসিমউদ্দিন।

চাঁদপুর সদরের তরপুরচন্ডি ইউনিয়নের আনন্দবাজার। তার পাশেই শিশুটির বাড়ি। গত চারমাস আগে বাড়ির পাশে খালপাড়ে খেলতে যায় শিশুটি। সেখানে মুখ চেপে ধরে ধর্ষণ করে জাহাঙ্গীর হোসেন দর্জি (৪০)। এরপর ভয়ভীতি দেখিয়ে আরও কয়েকবার। একপর্যায়ে পঞ্চশ্রেণিতে পড়ুয়া শিশুটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত একসপ্তাহ আগে লম্পট জাহাঙ্গীর ও তার স্ত্রী চাঁদপুর শহরের একটি ক্লিনিকে এনে গর্ভপাত ঘটায়।

এ ঘটনার পর বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ে। এতে বিব্রত হয়ে শিশুর বাবা মা স্থানীয় মেম্বার আব্দুল আউয়াল, স্কুল কমিটির সভাপতি মোস্তফা মালসহ বিভিন্নজনের কাছে ছুটে যান। এই নিয়ে তারা কয়েক দফা দেনদরবার করে ব্যর্থ হন।

শেষপর্যন্ত চাঁদপুর সদর থানা পুলিশের কাছে ঘটনা পৌঁছায়। পরে উপপরিদর্শক রেজাউল করিমের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে অভিযুক্ত জাহাঙ্গীর হোসেন দর্জিকে আটক করে।

রাতে এই রিপোর্ট লেখার সময় যোগাযোগ করা হলে থানার ওসি মো. নাসিমউদ্দিন জানান, শিশুটির বাবা এবং মায়ের অভিযোগের ভিত্তিতে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন। মামলাটি রুজু হওয়া মাত্র আটক ব্যক্তিকে গ্রেফতার দেখানো হবে। খোঁজ নিয়ে জানা গেছে, আনন্দবাজার এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চমশ্রেণিতে পড়ছে শিশুটি। দরিদ্র পরিবারের শিশুটির বাবা একজন শ্রমজীবী।