আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক হারুন অর রশদি করোনায় করোনায় আক্রান্ত

গাজী মো. মহসনি :

স্পনে আওয়ামীলীগরে যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুর জলো ছাত্রলীগরে সাবকে সদস্য, বশিষ্টি সমাজসবেক এইচ এম হারুন-অর-রশদি কোভডি-১৯ করোনায় আক্রান্ত হয়ছেনে।

গত ১০ সপ্টেম্বের থকেে ১৫ সপ্টেম্বের পর্যন্ত মাথা ব্যাথা, শরীর ব্যাথা ও জ্বর, ঠান্ডা জনতি সমস্যায় ভুগছলিনে। জ্বর-ঠান্ডা, শরীর ব্যাথা নয়িন্ত্রনে না আসায় তনিি ১৫ সপ্টেম্বের তার করোনা নমুনা পরীক্ষা দলিে ১দনি পর অথাৎ ১৬ সপ্টেম্বের তনিি করোনা পজটেভি শনাক্ত হয়ছেনে। করোনায় আক্রান্তরে পর থকেে তনিি স্পনেরে রাজধানী মাদ্রদিরে খমিনেজে ডয়িাজ হসপটিালে চকিৎিসা নয়িে কছিুটা সুস্থ আছনে। র্বতমানে তনিি একটি ফাইভ স্টার হোটলেে হোম কোয়ারন্টোনে আছনে।

এইচ এম হারুন-অর-রশদি দশেে অবস্থান কালে বশ্বৈকি মহামারী করোনা ভাইরাসরে শুরু হতে জনসন্মুখে যোদ্ধা হসিাবে করোনা নয়িন্ত্রনে সরকাররে জনসচতেনামূলক র্কাযক্রম গ্রহন এর পাশাপাশি এলাকার অসচ্ছল-দরদ্রি পরবিারকে র্আথকি সয়াহতা করনে।

এইচ এম হারুন-অর-রশদি চাঁদপুর সদর উপজলোর ১নং বষ্ণিুপুর ইউনয়িনরে এইচ এম হারুন অর রশদি চাঁদপুর সদর উপজলোর ১নং বষ্ণিুপুর ইউনয়িনরে ১নং ওর্য়াড পশ্চমি মনোহর খাদী গ্রামরে সম্ম্রান্ত মুসলমি পরবিাররে ভূইয়া বাড়ীর মরহুম মোঃ সরিাজুল ইসলাম ভূইয়ার ২য় ছলে।ে এইচ এম হারুন অর রশদি দশেে অবস্থান কালে তার নজি এলাকায় বভিন্নি স্কুল,কলজে সহ বভিন্নি সামাজকি সংগঠনরে অনুষ্ঠানে প্রধান অতথিি হসিাবে যোগদান করে র্আথকি অনুদান প্রদান করনে। তনিি মসজদি মাদ্রাসা ও এতমি খানায়ও বভিন্নি ভাবে র্আথকি সহয়তা করনে এবং বভিন্নি সামাজকি সংগঠনরে উদ্যগেতা ও প্রতষ্ঠিাতা করে এলাকায় মাদক, বাল্য ববিাহ, জঙ্গবিাদরে বরিুদ্ধে কাজ করে গছেনে। তনিি ঐতয্যিবাহী পশ্চমি মনোহর খাদী জামে মসজদিরে ব্যবস্থাপনা কমটিরি সাধারন সম্পাদক নর্বিাচতি হয়ছেনে।

এইচ এম হারুন-অর-রশদি তার সুস্হ্যতায় সকলরে কাছে দোয়া চয়েছেনে।