চাঁদপুরের ফরিদগঞ্জে নিজ কন্যাকে ধর্ষণ, বাবা গ্রেফতার

মিজানুর রহমান রানা :
চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় বাবা কর্তৃক নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত পিতাকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে ফরিদগঞ্জ থানার লক্ষ্মীপুর গ্রামের চৌধুরী বাড়িতে।

ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, অভিযোগকারিণী সপরিবারে ঢাকায় থাকতেন। করোনার কারণে তারা সপরিবারে গ্রামের বাড়ি চলে আসেন। অভিযোগকারিণীর স্বামী মনির (৩৭) (পিতা-মৃত সেকান্দর আলী) ও বাড়িতে একই সাথে বসবাস করতেন।

অভিযোগকারিণী তার ছেলের অনলাইনে পরীক্ষার সুবাদে তার ১৪ বছরের মাদ্রাসাপড়ুয়া কন্যা সন্তানকে বাড়িতে রেখে ঢাকায় চলে যান। এ সুবাদে গত ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রি. রাতে তার মেয়েকে ঘুমন্ত অবস্থায় ঝাঁপটিয়ে ধরে মেরে ফেলার ভয়ভীতি দেখিয়ে এবং মুখে চাপ দিয়ে পরনের কাপড় খুলে জোরপূর্বক ধর্ষণ করে। তাকে মেরে ফেলার হুমকি ধমকি দেওয়ায় অভিযোগকারিণীর কন্যা প্রথমে ঘটনাটি কাউকে বলতে পারেনি। পরদিন তার কান্নাকাটির প্রেক্ষিতে বিষয়টি সে দাদিকে জানায়। এই সময়ে ধর্ষক মনির তার কন্যাকে তার স্ত্রীর কাছে ঢাকায় নিয়ে গেলে তার কন্যা বিষয়টি মাকে জানায়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানায় ধর্ষিতার মায়ের অভিযোগের প্রেক্ষিতে গতকাল গভীর রাতে ধর্ষক মনিরকে ফরিদগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

২৮ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ১৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪২ হিজরি, সোমবার