কেন্দ্রীয় যুবলীগ নেতা শাহীন পাটওয়ারীর উদ্যেগে নৌকার সমর্তনে গণসংযোগ ও প্রচার প্রচারণা

গাজী মোঃ মহসিন :

আসন্ন চাঁদপুর পৌর সভার নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের নৌকা
মার্কার সমর্থনে পৌর ১৪নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে গনসংযোগ ও প্রচার প্রচারনা করেছেন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শাহীন পাটওয়ারী।

গতকাল ৪ সেপ্টম্বর রবিবার বিকাল ৪টায় বাবুরহাট সমাজ কল্যান পরিষদের সামনে থেকে ওয়ার্ডের বিভিন্ন স্থানে তিনি আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অনান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে ১৪নং ওয়ার্ডে নৌকার পক্ষে প্রচার প্রচারনা ও গনসংযোগ করেন।

গনসংযোগ ও প্রচার প্রচারনায় সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ শহিদুল্লাহ্ খান, যুগ্ম সাধারন সম্পাদক আজিজ খান বাদল, সহ-প্রচার সম্পাদক মনির গাজী, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বাগাদী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফারুক আহমেদ কাকন, কল্যানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজ খান দুদু, কল্যানপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক গাজী মোঃ শাহবুদ্দিন সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী সমর্থকগন উপস্থিত ছিলেন।
এ সময় তিনি চাঁদপুর পৌর সভার উন্নয়নের জন্য, আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী, তারুন্যের অহংকার অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের নৌর প্রতীকের জন্য সকলের কাছে ভোট চান।