মনপুরায় এফডিএ’র পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

রাকিবুল হাসান, মনপুরা প্রতিনিধি- ভোলার মনপুরায় কোভিট-১৯ এর প্রভাবে ক্ষতিগ্রস্ত অতিদরিদ্র ২৫০ পরিবারের মাঝে বে-সরকারী উন্নয়ন সংস্থা(এফডিএ) কর্তৃক খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

রবিবার(২রা আগষ্ট) সকাল ১১টা উপজেলা নির্বাহী অফিসারে এর কার্যলয়ের সামনে ২নং হাজিরহাট ইউনিয়ন পরিষদে ১৪০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মনপুরা উপজেলা আ’লীগ এর সভাপতি শেলিনা আক্তার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার শামীম মিঞা।

আরো উপস্থিত ছিলেন ২নং হাজির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার,প্রোগ্রাম সমন্নয়কারী অফিসার শংকর চন্দ্র দেবনাথ, জোনাল ম্যানেজার এবি সিদ্দিক, জয়দেব মিওি ও প্রোগ্রাম সমন্নয়কারী মোঃ ফারুক সাকুচিয়া শাখার ম্যানাজার সেলিম মিয়া, এ ছাড়া মনপুরা পরিবার উন্নয়ন সংস্হা (এফডিএ) এর কর্মকর্তারা উপস্হিত ছিলেন।

উল্লেখ্য হাজিরহাট ইউনিয়ন পরিষদে ১৪০ অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। আগামীকাল সকাল ১০টা দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদে ১১০ অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হবে বলে জানান প্রোগ্রাম সমন্নকারী অফিসার মোঃ ফারুক।