রাজবাড়ীর বালিয়াকান্দিতে মাদকমুক্ত সমাজ গড়তে বল-জার্সি বিতরণ

শাকিল আদনান, রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলাতে আজ রোববার দুপুরে মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে তরুণদের মধ্যে বল, জার্সি, বুট দিয়ে সহযোগিতা করা হয়েছে।

আসন্ন ত্রিবার্ষিক সম্মেলনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী, মুজিবকন্যা, দেশ রত্ন জননেত্রী শেখা হাসিনার মুক্তির দাবিতে ঢাকার রাজপথে সেনাবাহিনীর রক্তচক্ষু উপেক্ষা করে তৎকালীন সময়ে সেনাসমর্থিত তত্ত্বাবাধয়ক সরকারের বিরুদ্ধে প্রথম জয়বাংলা জয়বঙ্গবন্ধু স্লোগান দিয়ে সারা পৃথিবীতে আলোড়ন ও জনমত গড়ে তুলেছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সোনালি অর্জন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,ক্রিয়াবান্ধব শেখ সোহেল রানা টিপু টিপু ভাই সবসময়ই চেষ্টা করেন সাধারণ মানুষের পাশে দাঁড়াবার এবং করোনা মহামারীর মধ্যে তিনি রাজবাড়ী জেলার বিভিন্ন জায়গায় খাদ্য সামগ্রী ও চিকিৎসা উপকরণ, খেলাধুলার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেন।

এর ফলে অনেক হতদরিদ্র মানুষের খাদ্য ও চিকিৎসার ব্যবস্থা হয়েছেতরুণ সমাজ যখন অধিকাংশ মাদকের ভয়াবহ থাবায় পরিণত ঠিক সৈই সময়ে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে প্রত্যান্ত গ্রামীণ জনপদে মাদক থেকে সকলে বিরত ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্য কাজ করে চলেছেন অবিরাম।

শেখ সোহেল রানা টিপু এলাকায় সাধারণ মানুষের কল্যাণে কাজ করছেন এবং স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকদের সাথে নিয়মিত যোগাযোগ ও তাদের বাড়িতে বাড়িতে গিয়ে খোজ খবর নিচ্ছেন।

জননেত্রী শেখহাসিনা আপার হাতকে শক্তিশালী করতে ও আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে সকল সাফল্য অর্জন সম্পর্কে তুলে ধরছেন।

শেখ সোহেল রানা টিপু সবসময়ই চেষ্টা করেন সাধারণ মানুষের পাশে দাড়াবার এবং করোনা মহামারীর মধ্যে তিনি রাজবাড়ী জেলার বিভিন্ন জায়গায় খাদ্য সামগ্রী ও চিকিৎসা উপকরণ, খেলাধুলার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেন।

এর ফলে অনেক হতদরিদ্র মানুষের খাদ্য ও চিকিৎসার ব্যবস্থা হয়েছে।মাদকাসক্ত ব্যক্তিরা এখন অনেকেই শেখ সোহেল রানা টিপুর নির্দেশে মাদক ছেড়ে বিভিন্ন পেশায় মনোনিবেশ হয়েছে ও অনেকেই খেলাধুলার মাধ্যমে শরীরচর্চা কাজ অব্যাহত রেখে চলেছেন।

আজ বিকেলে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলাতে মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে তরুণদের মধ্যে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের দিয়ে বল, জার্সি, বুট দিয়ে সহযোগিতা করা হয়।