গোয়ালঘরে প্রবাসীর স্ত্রীর সঙ্গে এএসআই, ধরলো এলাকাবাসী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় তোফাজ্জল হোসেন (৩৮) নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) আটক করেছে এলাকাবাসী।

শুক্রবার (২৯ অক্টোবর) দিনগত রাত পৌনে ১১টার দিকে উপজেলার ধর্মপুর (ছড়ারপাতা) গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার দায়িত্বরত উপপরিদর্শক ( এসআই) আমিনুল ইসলাম জানান, রাত পৌনে ২টার দিকে অভিযুক্ত তোফাজ্জলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় আনা হয়।

এএসআই তোফাজ্জল উপজেলার কঞ্চিবাড়ি পুলিশ তদন্তকেন্দ্রে কর্মরত।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ১০টার দিকে ছড়ারপাতা গ্রামে জনৈক সৌদি প্রবাসীর বাড়িতে আসেন এএসআই তোফাজ্জল। কিছু সময় পর ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে তাকে গোয়ালঘরে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন তারা। এসময় তোফাজ্জলকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়।

তাদের দাবি, ওই নারীর স্বামীর সঙ্গে তার ভাইয়ের জমি নিয়ে বিরোধ ছিল। এ ব্যাপারে ওই নারী থানায় মামলা করেন। মামলার তদন্তে ওই গৃহবধূর বাড়িতে আসা-যাওয়ার একপর্যায়ে তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে।

এ ঘটনা জানাজানি হলে শত শত উত্তেজিত জনতা তোফাজ্জলসহ প্রবাসীর স্ত্রীকে আটক করে বাড়ির উঠানের আমগাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রাখে। পরে খবর দেওয়া হয় পুলিশে। সুন্দরগঞ্জ থানা ও কঞ্চিবাড়ি পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে যান। তারা বাঁশি বাজিয়ে জনগণকে ছত্রভঙ্গ করে দেয়। ওই প্রবাসীর বাড়ি থেকে তাড়াহুড়া করে বের হতে গিয়ে অনেকেই আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তোফাজ্জল হোসেনকে উদ্ধার করে

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহিল জামান জানান, অভিযোগের সত্যতা পাওয়া গেলে অভিযুক্ত তোফাজ্জলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?