সরকারের টার্গেট খালেদা জিয়া : সেলিমা রহমান

প্রেসবিজ্ঞপ্তি :
সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অনির্বাচিত সরকার মৃত্যুর ঝুঁকিতে নিক্ষেপ করতে চায় বলে দাবী করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া অবৈধ আওয়ামী সরকারের টার্গেটের শিকার হচ্ছেন। তাই তাঁর উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠাতে এতো ভয়। আমরা এখন বলতে বাধ্য হচ্ছি সরকার খালেদা জিয়াকে কারাগারে বন্দি রেখে স্লো পয়জনিং দিয়েছেন। তা না হলে সরকার একজন সাবেক প্রধানমন্ত্রী ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্ত্রীকে কেন উন্নত চিকিৎসার বিদেশে পাঠাতে সরকারের এতো ভয় কেন?

তিনি আরো বলেন, অবিলম্বে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর ব্যাবস্থা করুন অন্যথায় খালেদা জিয়ার অনাকাঙ্ক্ষিত কিছু হলে এর দায় দায়িত্ব সরকারকেই নিতে হবে।

তিনি আজ রবিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল আয়োজিত খালেদা জিয়ার উন্নত চিকিৎসা ও সরকারের নিষেধাজ্ঞার প্রতিবাদ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি হুমায়ুন কবির বেপারির সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, ডিএল এর মহাসচিব সাইফুদ্দিন মনি,বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমত উল্লাহ, সংগঠনের সহসভাপতি তাজুল ইসলাম সেলিম,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম কাদের নোমান প্রমূখ

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ